kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


চেয়ারম্যান প্রার্থীসহ আহত ১০

কমলনগরে ইউপি নির্বাচন নিয়ে বিএনপি-আওয়ামী লীগ সংঘর্ষ

লক্ষ্মীপুর প্রতিনিধি    

১১ মার্চ, ২০১৬ ১৮:০৩



কমলনগরে ইউপি নির্বাচন নিয়ে বিএনপি-আওয়ামী লীগ সংঘর্ষ

লক্ষ্মীপুরের কমলনগরে বিএনপি ও আওয়ামী লীগের দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বিএনপি সমর্থিত চেয়াম্যান প্রার্থী মোছলেহ উদ্দিনসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার দুপুরে কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের মুসলিমপাড়ায় এ ঘটনা ঘটে। আহতদের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় তোরাবগঞ্জ ইউনিয়নের মুসলিমপাড়ায় বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মোসলেহ উদ্দিন তার সমর্থকদের নিয়ে গণসংযোগ করছিলেন। এ সময় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ফয়সল আহমদ রতনের সমর্থক স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা তাদের বাধা দেয়। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বিএনপির প্রার্থী মোসলেহ উদ্দিনসহ উভয় পক্ষের পাঁচজন আহত হন। এ খবর ছড়িয়ে পড়লে পার্শ্ববর্তী ফাজিল বেপারীর হাটে বিএনপির সমর্থক ও আওয়ামী লীগ সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে এখানেও আরো পাঁচজন আহত হন।

আহতরা হলেন বিএনপির প্রার্থী মো. মোছলেহ উদ্দিন, বিএনপি সমর্থক মেছবাহ উদ্দিন মানিক, জাহের মিকার, তুহিন, হুমায়ুন কবির, ফয়েজ আহমদ ও আওয়ামী লীগ সমর্থক মো. আনোয়ার হোসেন, আবু আহাদ পলাশ, রাশেদুল হকসহ অন্তত ১০ জন। কমলনগর থানার ওসি কবির আহমেদ বলেন, "বিএনপি সমর্থিত প্রার্থীর গণসংযোগ চলাকালে আওয়ামী লীগ সমর্থকরা তাদের বাধা দিলে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৩-৪ জন আহত হন। পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। "

 


মন্তব্য