kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


শৈলকুপা থানা হাজতে আসামির আত্মহনন

ঝিনাইদহ প্রতিনিধি    

১১ মার্চ, ২০১৬ ১৭:০৫



শৈলকুপা থানা হাজতে আসামির আত্মহনন

ঝিনাইদহের শৈলকুপা থানা হাজতে কাজল মণ্ডল (২৫) নামে এক মাদক মামলার এক আসামি আত্মহত্যার চেষ্টা করলে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল ১১টার দিকে শৈলকুপা থানা হাজতের বাথরুমের ভেতর নিজের পরনের লুঙ্গি দিয়ে আত্মহত্যার চেষ্টা  করেন তিনি।

কাজল মণ্ডল কুষ্টিয়া ইবি থানার রাজাপুর গ্রামের জুলহাস মণ্ডলের ছেলে।

শৈলকুপা থানার ওসি মহিবুল ইসলাম জানান, কাজল মণ্ডল মাদক মামলার আসামি ছিলেন। তাকে গতকাল বৃহস্পতিবার শৈলকুপা উপজেলার ভাটই বাজার থেকে ২০ পুরিয়া গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। রাতভর থানা হাজতে ছিলেন তিনি। তার সঙ্গে অন্য মামলার আরো দুইজন আসামি  ছিলেন। আহ শুক্রবার সকাল ১১টার দিকে হাজতের বাথরুমে ঢোকেন তিনি। এরপর বাথরুমের ভেতর নিজের পরনের লুঙ্গি গলায় পেঁচিয়ে পানির পাইপের সঙ্গে বেঁধে আত্মহননের চেষ্টা করেন কাজল। হাজতের ভেতর থাকা অন্য আসামিরা বিষয়টি টের পেয়ে পুলিশকে জানান।

খবর পেয়ে পুলিশ বাথরুম থেকে কাজলকে উদ্ধার করে প্রথমে শৈলকুপা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে দুপুর সাড়ে ১২দিকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. শারমীন আহমেদ তাকে মৃত ঘোষণা করেন। ওসি আরো জানান, গ্রেপ্তারকৃত কাজল মণ্ডলের বিরুদ্ধে শৈলকুপা ও ইবি থানায় একাধিক মামলা রয়েছে। তিনি  মাদকের ব্যবসায় জড়িত ছিলেন এবং নিজে মাদক সেবনও করতেন।


মন্তব্য