কলারোয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী-334771 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


আহত ৬

কলারোয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর কর্মীদের ওপর হামলা

সাতক্ষীরা প্রতিনিধি   

১১ মার্চ, ২০১৬ ১৬:৪৭



কলারোয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর কর্মীদের ওপর হামলা

সাতক্ষীরার কলারোয়ায় আওয়ামী লীগদলীয় চেয়ারম্যান প্রার্থীর কর্মীরা একই দলের স্বতন্ত্র হিসেবে প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থীর কর্মীদের ওপর হামলা চালিয়েছে। এ ঘটনায় ছয়জন আহত হয়েছে। আজ শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার ৩ নম্বর কয়লা ইউনিয়নের আফজালের মোড়ে এ ঘটনা ঘটে। স্বতন্ত্র প্রার্থী ছাত্রলীগ নেতা ইমরানের লোকদের দলীয় চেয়ারম্যান প্রার্থী মহিদুর রহমানের লোকজন প্রচারে বাধা সৃষ্টি করার ফলে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। আহতদেরকে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইমরান হোসেন জানান, সকালে তাঁর কর্মী-সমর্থকরা আনারস প্রতীকের পক্ষে গণসংযোগে বের হলে দলীয় চেয়ারম্যান প্রার্থীর কর্মীরা বাধা সৃষ্টি করে। পরে তারা প্রতিপক্ষ ইমরানের নৌকা প্রতীকের পক্ষে প্রচার করার জন্য তাদের বাধ্য করার চেষ্টা করে। এতে রাজি না হওয়ায় মহিদুরের কর্মীরা তাদের ওপর লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তাঁর ছয়জন কর্মী আহত হন। আহতদের মধ্যে কয়লা গ্রামের দিছারত আলীর ছেলে আসাদুল ইসলামের (৩৭) অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।  

আওয়ামী লীগদলীয় প্রার্থী মহিদুর রহমান জানান, দলের বিদ্রোহী প্রার্থী ভোটে পরাজয় নিশ্চিত জেনে পরিবেশ নষ্ট করার চেষ্টা করছেন। দুই পক্ষের মধ্যে সামান্য ঠেলাঠেলির মতো ঘটনা ঘটলেও বিষয়টি বড় করে মিথ্যা অপপ্রচার করা হচ্ছে। তালা থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, ভোটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে মৃদু সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছে বলে তিনি শুনেছেন। এ বিষয়ে থানায় কোনো অভিযোগও দায়ের হয়নি। ফলে কাউকে গ্রেপ্তার করা হয়নি।  

 

মন্তব্য