মোহনগঞ্জে এএসআই বরখাস্ত-334768 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


পালিয়ে যাওয়া আসামি সাত দিনেও গ্রেপ্তার হয়নি

মোহনগঞ্জে এএসআই বরখাস্ত

হাওরাঞ্চল প্রতিনিধি    

১১ মার্চ, ২০১৬ ১৬:২৬



মোহনগঞ্জে এএসআই বরখাস্ত

নেত্রকোনার মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ (জিআরপি) ফাঁড়ি থেকে হাতকড়া পরা অবস্থায় সাত দিন আগে পালিয়ে যাওয়া আসামি মাসুক মিয়াকে (২২) এখনও গ্রেপ্তার করতে পারেনি রেলওয়ে পুলিশ। এ ঘটনায় দায়িত্ব পালনে অবহেলার দায়ে মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ (জিআরপি) ফাঁড়ি থানার এএসআই সারেজাহানকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। চট্টগ্রাম রেলওয়ে পুলিশের এসপি মো. নজরুল ইসলাম (পিপিএম) দায়িত্বে অবহেলার দায়ে তাকে সাময়িকভাবে বরখাস্ত করেন।

জানা গেছে, মোহনগঞ্জ শহরের হাসপাতাল রোডের বাসিন্দা বাহার উদ্দিন গত ৪ মার্চ সকাল ৮টার দিকে তার স্ত্রীকে নিয়ে আন্তঃনগর হাওর এক্সপ্রেস ট্রেনে নেত্রকোনায় যাওয়ার উদ্দেশে মোহনগঞ্জ রেলওয়ে স্টেশনে আসেন। তারা স্টেশনে পৌঁছানোর কিছুক্ষণ পর স্ত্রী জহুরা আক্তারের ব্যাগে থাকা ১০ হাজার টাকা পকেটমাররা নিয়ে যায়। তারা বিষয়টি রেলওয়ে জিআরপি পুলিশ ফাঁড়িতে গিয়ে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে জিআরপি পুলিশ ওইদিন বিকেলে স্টেশন এলাকা থেকে পকেটমার চক্রের সদস্য মাসুক মিয়াকে আটক করে। পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি ওই টাকা নেওয়ার কথা স্বীকার করেন। পরে বিষয়টি সুরাহা করতে বাদী ও আসামিপক্ষের লোকজনের সমন্বয়ে রাত ৯টার দিকে ফাঁড়ির এএসআই সারেজাহানের কক্ষে বৈঠকে বসেন। বৈঠক থেকে হঠাৎ করে আসামি মাসুক হাতকড়া পরা অবস্থায় দৌড়ে পালিয়ে যায়।

মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ (জিআরপি) ফাঁড়ির ইনচার্জ এএসআই মো. জিয়াউল করিম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, "আসামিকে ধরার জন্য আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।"
 

 

মন্তব্য