kalerkantho


'নৌকায় ভোট না দিলেই ৫ হাজার, আনারসে দিলে ১০ হাজার'

বরগুনা প্রতিনিধি   

১১ মার্চ, ২০১৬ ১৫:১০



'নৌকায় ভোট না দিলেই ৫ হাজার, আনারসে দিলে ১০ হাজার'

বরগুনা সদর উপজেলার ৪ নম্বর কেওড়াবুনিয়া ইউনিয়নের ইউপি নির্বাচনে কালো টাকার প্রভাব খাটিয়ে নির্বাচনকে প্রভাবিত করার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগ প্রার্থী আরিফুর রহমান মারুফ মৃধা। শুক্রবার সকাল সাড়ে ১০টায় বরগুনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি প্রতিদ্বন্দি স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের আ. হাকিমের বিরুদ্ধে এ অভিযোগ করেন।

এ সময় তিনি লিখিত বক্তব্যে বলেন, আওয়ামী লীগের নৌকায় ভোট না দিলে ৫ হাজার এবং আনারস প্রতীকে ভোট দিলে ১০ হাজার টাকা দেওয়া হবে বলে এলাকায় সাধারণ মানুষের মাঝে প্রকাশ্যে এ ঘোষণা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী আ. হাকিম ও তার কর্মী সমর্থকরা। তিনি আরো বলেন, তার ও তার পরিবারের রাজনৈতিক সাফল্যে ঈর্ষান্বিত হয়ে জেলা আওয়ামী লীগের কিছু অসাধু নেতাকর্মীসহ স্থানীয় অধিবাসী ঢাকাস্থ কাস্টমস কর্মকর্তা এনায়েত হোসেন, সাব রেজিস্ট্রার আ. বারেক ও সিঅ্যান্ডএফ ব্যবসায়ী এস এম ফারুক কেওড়াবুনিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের মধ্যে কালো টাকা ছড়িয়ে দিয়ে তাকে নির্বাচনে পরাজিত করার কুচক্রান্ত চালিয়ে যাচ্ছে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আরিফুর রহমান মারুফ সংবাদিক ও প্রশাসনের প্রতি কেওড়াবুনিয়া ইউনিয়ন নির্বাচনকে কালো টাকার প্রভাব মুক্ত রাখতে অনুরোধ জানান। কালো টাকার প্রভাব বিস্তারকারীদের বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণেরও দাবি জানান তিনি। এ বিষয়ে প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী আ. হাকিম জানান, তার কাছে কোনোরূপ কালো টাকা নেই। নির্বাচনী মাঠে তার অবস্থা খারাপ বুঝতে পেরে আওয়ামী লীগ প্রার্থী মারুফ তার বিরুদ্ধে এসব অপপ্রচার চালিয়ে যাচ্ছে।


মন্তব্য