ঈশ্বরগঞ্জে ১১টি ইউনিয়নে গণপাঠাগার-334457 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০১৬। ১১ আশ্বিন ১৪২৩ । ২৩ জিলহজ ১৪৩৭


ঈশ্বরগঞ্জে ১১টি ইউনিয়নে গণপাঠাগার উদ্বোধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি   

১০ মার্চ, ২০১৬ ২২:০১



ঈশ্বরগঞ্জে ১১টি ইউনিয়নে গণপাঠাগার উদ্বোধন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদে (ইউপি) একযোগে গণপাঠাগার উদ্ধোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে ঈশ্বরগঞ্জ সদর ইউপি প্রাঙ্গণে উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাঠাগারগুলোর উদ্ধোধন করেন ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনের সংসদ সদস্য মো. ফখরুল ইমাম।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ ফখরুল ইমাম বলেন, আমাদের দেশের মুক্তিযুদ্ধের ইতিহাস,অসাম্প্রদায়িক চেতনা, সংস্কৃতি সম্বলিত বই পাঠাগারে রেখে নতুন প্রজন্মকে বই পড়াতে আগ্রহী করার উদ্দ্যোগ নিতে হবে।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজীব কুমার সরকার বলেন, প্রতিটি ইউনিয়নে ২০০টি করে বই ও কিছু আসবাবপত্র দিয়ে পাঠাগার চালু করা হল। এগুলো পরিচালনা করবেন স্ব স্ব ইউনিয়নের চেয়ারম্যান ও বইপ্রেমীরা। শুভবুদ্ধি উদয়ের জন্য বেশি করে বই পড়ার ওপর জোর দেন তিনি।

এ ছাড়াও উদ্ধোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদরের ইউপি চেয়ারমান মো. হারিছ উদ্দিন, বাংলা একাডেমির উপপরিচালক ড. আনিসুর রহমান সুলতান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো, আমিরুল ইসলাম ও শেফালী হামিদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম, জাপার  (এরশাদ) যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম, জাটিয়া ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান।

 

মন্তব্য