kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় ৩০ কিলোমিটার দীর্ঘ যানজট

কালের কণ্ঠ অনলাইন   

১০ মার্চ, ২০১৬ ১৭:৩৬



দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় ৩০ কিলোমিটার দীর্ঘ যানজট

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দি উপজেলার বারপাড়ার নিকট আজ বৃহস্পতিবার ভোরে একটি ট্রাকের সঙ্গে কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় যানবাহনের চালকসহ পাঁচজন আহত হন।

দুর্ঘটনার ফলে দাউদকান্দি উপজেলার জিংলাতলী থেকে গোমতী সেতু পেরিয়ে গজারিয়া উপজেলার ভবেরচর পর্যন্ত ৩০ কিলোমিটার দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

দাউদকান্দি হাইওয়ে পুলিশের এসআই মো. রফিকুল ইসলাম জানান, মহাসড়কের দাউদকান্দি উপজেলার বাড়পাড়ারার নিকট চট্টগ্রামগামী একটি ট্রাক ও ঢাকাগামী একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ি দুটি মহাসড়কের মাঝপথে আটকে গিয়ে উভয় দিকের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। দাউদকান্দি হাইওয়ে পুলিশের র‍েকার দিয়ে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে দুর্ঘটনাকবলিত মালবোঝাই গাড়ি দুটি সরিয়ে নেওয়া হয়। পরে ধীরে ধীরে সড়কের উভয় দিকের যানচলাচল স্বাভাবিক হয়। তবে চারলেন সড়কে একদিকের রাস্তা মেরামতের কাজ করায় যানজট নিরসনে দীর্ঘ সময় লেগে যায়।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো. আবদুল আউয়াল জানান, দাউদকান্দি ও গজারিয়া হাইওয়ে পুলিশ কয়েক ঘণ্টা চেষ্টা চালিয়ে দুপুরের মধ্যে যানবাহন চলাচল স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনা হয়।

 


মন্তব্য