সাভারের গেণ্ডায় চার দোকানে চুরি-334395 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০১৬। ১৬ আশ্বিন ১৪২৩ । ২৮ জিলহজ ১৪৩৭


সাভারের গেণ্ডায় চার দোকানে চুরি

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)    

১০ মার্চ, ২০১৬ ১৬:৩৬



সাভারের গেণ্ডায় চার দোকানে চুরি

সাভার পৌর এলাকার গেণ্ডা মহল্লায় গণহারে চুরি হয়েছে। গতকাল বুধবার রাতে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল মালেক কোম্পানী, ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন, আব্দুস সাত্তার এবং মো. ডাবলুর দোকানে এ চুরির ঘটনা ঘটে। চোরদল পিকআপ ভ্যানে করে ওই সব দোকানের মালামাল নিয়ে যায়। রাত ২টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত পর্যায়ক্রমে এসব চুরির ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, ৮-১০ জনের একদল চোর আলমগীরের দোকানের শাটারের তালা ভেঙে সাউন্ড বক্সসহ বেশকিছু মালামাল, সাত্তারের দোকান থেকে গ্যাস সিলিন্ডার ও ডাবলুর উল্লাস ডেকোরেটর থেকে ৬০টি চেয়ার, পাঁচটি ড্যাগ ও স্ট্যান্ড ফ্যান নিয়ে গেছে। মালেক কোম্পানীর অফিসের তালা ভাঙলেও কোনো মালামাল খোয়া যায়নি।

এ ব্যাপারে ছাপড়া মসজিদ এলাকার নৈশপ্রহরী খলিল জানান, ডেকোরেটর দোকানে চুরির ঘটনা আঁচ করতে পেরে এগিয়ে গেলে চোরদল তাকে ছুরি দেখিয়ে ভীতি প্রদর্শন করে পিকআপ ভ্যান নিয়ে পালিয়ে যায়।

প্রসঙ্গত, গেণ্ডায় কয়েক মাস ধরে একই কায়দার একাধিক চুরির ঘটনা ঘটলেও পুলিশ নির্বিকার রয়েছে বলে এলাকাবাসী অভিযোগ করেছে। এমনকি চোর আটক করে এলাকার লোকজন পুলিশি হয়রানির শিকার হয়েছেন- এমন অভিযোগও রয়েছে। সাভার মডেল থানার ওসি এস এম কামরুজ্জামান বলেন, "সুনির্দিষ্ট অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।" 

মন্তব্য