সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২-334389 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

রবিবার । ২ অক্টোবর ২০১৬। ১৭ আশ্বিন ১৪২৩ । ২৯ জিলহজ ১৪৩৭


সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)    

১০ মার্চ, ২০১৬ ১৬:২২



সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের আমিনবাজার ও হেমায়েতপুর এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও আশুলিয়ায় একজন পোশাক শ্রমিক আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে এ পৃথক দুর্ঘটনা ঘটে। পোশাক শ্রমিক আহত হওয়ার ঘটনায় উত্তেজিত শ্রমিকরা আশুলিয়ার বিশমাইল-জিরোবো সড়কের পুকুরপাড় এলাকা প্রায় এক ঘণ্টা অবরোধ করে রাখে।

সাভার মডেল থানার ওসি এ এম কামরুজ্জামান জানান, ভোরে ঢাকা আরিচা-মহাসড়কের আমিনবাজার এলাকা দিয়ে রাস্তা পার হচ্ছিলেন অজ্ঞাতপরিচয় এক প্রতিবন্ধী। এ সময় বেপরোয়াগতির যাত্রীবাহী একটি বাস ওই ব্যক্তিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই প্রতিবন্ধী।

অন্যদিকে, সকাল ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর বাসস্ট্যান্ডে গাবতলী থেকে ছেড়ে আসা জনসেবা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। এ সময় স্থানীয়রা ধাওয়া করে বাসটির চালককে আটক করে পুলিশে সোপর্দ করে। খবর পেয়ে পুলিশ নিহত দুই ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এ ছাড়া সকালে বিশমাইল-জিরাবো আঞ্চলিক সড়কের আশুলিয়ার পুকুরপাড়ে একটি কার্গোচাপায় কন্টিনেন্টাল গার্মেন্টের শ্রমিক পিয়ারী বেগম আহত হন। তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই কারখানার উত্তেজিত শ্রমিকরা প্রায় এক ঘণ্টা বিশমাইল-জিরোবো সড়কের পুকুরপাড় এলাকা অবরোধ করে রাখে। পরে শিল্প পুলিশ ঘটনাস্থলে গিয়ে শ্রমিকদের সরিয়ে দিলে যানচলাচল স্বাভাবিক হয়।

মন্তব্য