kalerkantho


সাভারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

১০ মার্চ, ২০১৬ ১২:৩৮



সাভারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভারে পারিবারিক কলহের জের ধরে সুজন (২০) নামের এক যুবক ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আজ বৃহস্পতিবার সকালে সাভার পৌর মধ্য রাজাশন এলাকার ঢালাইমেইল মহল্লায় এ ঘটনা ঘটে।

সে কুড়িগ্রাম জেলার উলিপুর থানা এলাকার মৃত ইসরাফ মিয়ার ছেলে বলে জানা গেছে। মো. আব্দুল গাফ্ফার শিকদার ও আল-আমিন নামে দুই ব্যক্তি জানান, সকাল ৬টার দিকে আমরা অফিস যাচ্ছিলাম। এ সময় মধ্য রাজাশন ঢালাইমেইল মহল্লায় ঈদগাহ মাঠের রাস্তায় মজিবুরের দোকানের সামনে বারান্দার আড়ার সঙ্গে ফাঁস দেওয়া এক যুবকের মরদেহ ঝুলতে দেখি। মোবাইল ফোন কেনাকে কেন্দ্র করে স্ত্রীর সঙ্গে কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। সুজন ঈদগাহ মাঠ এলাকার অ্যামট্রারনেট গ্রুপের গার্মেন্ট শ্রমিক বলে জানা যায়।

অ্যামট্রারনেট গ্রুপের কর্মকর্তা মো. সোহেল ইসলাম জানান, সুজন ও তার স্ত্রী আমাদের গার্মেন্টে চাকরি করতো। গত মাসে তার স্ত্রী ময়না বিবি চাকরি ছেড়ে চলে গেলেও সুজন কাজ করতো। সাভার মডেল থানার এসআই আব্দুস সালাম জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 


মন্তব্য