kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


আমতলীতে এক ইউপি চেয়ারম্যান প্রার্থী কারাগারে

বরগুনা প্রতিনিধি   

৯ মার্চ, ২০১৬ ২২:০৫



আমতলীতে এক ইউপি চেয়ারম্যান প্রার্থী কারাগারে

বরগুনার আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী দুই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলা হয়। একটি মামলার প্রধান আসামি ছিলেন ঘোড়া প্রতিকের স্বতন্ত্র প্রার্থী একে এম নুরুল হক।

আজ বুধবার সকালে তিনি আমতলীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সূত্র জানায়, ওই মামলার প্রধান আসামি ঘোড়া প্রতিকের স্বতন্ত্র প্রার্থী একে এম নুরল হক ২৯ জন আসামির মধ্যে ২০ জনকে নিয়ে আজ বুধবার দুপুর ২টায় আমতলীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হন। দীর্ঘ শুনানি শেষে আদালতের বিচারক বৈজয়ন্ত বিশ্বাস প্রধান আসামি একে এম নুরুল হকের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাটানোর নির্দেশ দেন এবং অন্য আসামিদের জামিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যায় আমতলীর আরপাঙ্গাশিয়া ইউনিয়নের ঘোপখালী বাজারে প্রতিদ্বন্দ্বী দুই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী একে এম নুরুল হক(ঘোড়া প্রতিক) ও মো. আবুল কালাম আজাদ(আনারশ প্রতিক) এর কর্মী ও সমর্থদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১২ জন কর্মী আহত হয়। এ ঘটনায় নুরুল হকের পক্ষে পরদিন মোঃ দেলোয়ার হোসেন বাদী হয়ে ৩২ জনকে আসামি করে এবং অন্য স্বতন্ত্র প্রার্থী মো. আবুল কালাম আজাদের পক্ষে মো. নজরুল ইসলাম মৃধা বাদী হয়ে ২৯ জনকে আসামি করে আমতলী থানায় পৃথক ২টি মামলা দায়ের করেন।

 


মন্তব্য