ঠাকুরগাওয়ে লিচু বাগান থেকে যুবকের-334087 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০১৬। ১১ আশ্বিন ১৪২৩ । ২৩ জিলহজ ১৪৩৭


ঠাকুরগাওয়ে লিচু বাগান থেকে যুবকের লাশ উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

৯ মার্চ, ২০১৬ ২১:৩২



ঠাকুরগাওয়ে লিচু বাগান থেকে যুবকের লাশ উদ্ধার

ঠাকুরগাও সদর উপজেলা মাদারগঞ্জ এলাকার লিচু বাগান থেকে ফিটন নামে এক মানসিক ভারসাম্যহীন যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সন্ধ্যায় লিচু বাগান থেকে ওই যুবকরে লাশ উদ্ধার করা হয়। নিহত ফিটন ঠাকুরগাঁও রোড ইসলাম নগর এলাকার আব্দুর সাত্তারের ছেলে।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যার দিকে সদর উপজেলার মাদারগঞ্জ এলাকায় একটি লিচু বাগানের পাশের কয়েকজন লোকজন একজনকে মাটিতে পড়ে থাকতে দেখে। কাছে গিয়ে দেখে এক যুবকের লাশ। পরে স্থানীয় লোকজন ঠাকুরগাঁও সদর থানা পুলিশকে খবর দিকে পুলিশ ঘটনাস্তল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে।

নিহতের বাবা আব্দুর সাত্তার জানান, আমার ছেলে কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছে। গত ২ দিন ধরে সে বাড়ি থেকে বেরিয়ে পড়ে বাসায় ফেরত আসেনি। তাকে খোঁজার জন্য শহরে মাইকিং করা হয়েছিল। কিন্তু মাদারগঞ্জ এলাকায় লিচু বাগানে বিষ পান করে সে আত্মহত্যা করেছে ভাবতে পারছি না।

যুবকের লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, মানসিক ভারসাম্যের কারণে ফিটন আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশটি ময়নাতদন্ত করলে আত্মহত্যার কারণ বলা যাবে।

মন্তব্য