kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


দুই ইজিবাইকচালক খুন

শেরপুরে হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

শেরপুর প্রতিনিধি   

৯ মার্চ, ২০১৬ ২১:২৪



শেরপুরে হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

শেরপুরে ইজিবাইকচালক আব্দুর রেজ্জাক ও খলিল মিয়ার হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজ বুধবার শহরের খোয়ারপাড় এলাকায় জেলা অটোবাইক কল্যাণ সোসাইটি ইউনিয়ন এ মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান মুকুল, জেলা অটোবাইক কল্যাণ সোসাইটি ইউনিয়নের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, শেরপুর প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মো. মেরাজ উদ্দিন, খোয়ারপাড় শাখা কমিটির সভাপতি আলমগীর হোসেন বিশু, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব নুর মামুদ, যুবলীগ নেতা আলহাজ্ব আব্দুর রহমান রুমান। এতে  আব্দুর রাজ্জাকের বিধবা স্ত্রী-সন্তানসনহ স্থানীয়রা অংশ নেন।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার শহরের মোবারকপুর মহল্লার একটি ইটের ভাটায় ইজিবাইকচালক আব্দুর রেজ্জাককে (৩০) হত্যা করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এর আগে ৩১ জানুয়ারি রাতে পার্শ্ববর্তী মির্জাপুর কান্দিপাড়া এলাকায় খলিল মিয়া (৪০) নামে এক চালককে হত্যা করে তার ব্যবহৃত ইজিবাইক ছিনতাই করে দুর্বৃত্তরা।

 


মন্তব্য