ফেনীতে খালুর হাতে অপহৃত শিশু-334043 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বৃহস্পতিবার । ২৯ সেপ্টেম্বর ২০১৬। ১৪ আশ্বিন ১৪২৩ । ২৬ জিলহজ ১৪৩৭


ফেনীতে খালুর হাতে অপহৃত শিশু চট্টগ্রামে উদ্ধার

ফেনী প্রতিনিধি   

৯ মার্চ, ২০১৬ ১৮:৩৭



ফেনীতে খালুর হাতে অপহৃত শিশু চট্টগ্রামে উদ্ধার

ফেনীতে খালুর হাতে অপহৃত শিশু মেহেদী হাসান রাফি (২) কে অপহরণের দুই দিন পর চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত দেড়টার দিকে ফেনী মডেল থানার এএসআই মো. কামরুল ইসলাম ও সাইফুল ইসলাম অভিযান চালিয়ে চট্টগ্রামের ইপিজেড থানার বন্দর টিলা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে। পরে খালু সাইফুলকেও আটক করা হয়।

পুলিশ জানায়, গত সোমবার সকালে ফেনী শহরের মাস্টার পাড়ার  মো. ফিরোজের একমাত্র পুত্র মেহেদী হাসান রাফিকে অপহরণ করে তারই আপন খালু সাইফুল ইসলাম। পরে সাইফুল ইসলাম অপহৃত শিশুটির মায়ের কাছে মোবাইল ফোনে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এরপরে এ ব্যাপারে শিশুটির পিতা ফেনী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পরে বিষয়টি  নিয়ে তদন্ত শুরু করে পুলিশ। শিশুটিকে উদ্ধারে প্রযুক্তি ব্যবহার করে পুলিশ নিশ্চিত হয় অপহরণকারীর  দেওয়া বিকাশ নাম্বারটি চট্টগ্রামের বন্দর এলাকার। পরে মঙ্গলবার গভীররাত দেড়টার দিকে পুলিশ ওই এলাকায় অভিযান চালালে এক পর্যায়ে অপহরণকারী চট্টগ্রামের ইপিজেড থানার বন্দর টিলা এলাকায় শিশুটিকে রেখে পালিয়ে যায়। পুলিশ অক্ষত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ফেনী নিয়ে আসে।

অপহৃত শিশুর মা ফারজানা আক্তার ঝর্ণা জানান, ৩ মাস আগে সাইফুল ইসলাম তার  ছোট বোনকে বিয়ে করে। বিয়ের পর থেকে ফেনী শহরের মাস্টার পাড়ার একই বাসায় থাকে সাইফুল। রাফি তার খালু সাইফুলকে ছোট আব্বু বলে ডাকতো।

এ ব্যাপারে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোরশেদ জানান, আজ বুধবার দুপুরে বন্দরটিলা থেকে সাইফুলকে আটক করা হয়েছে।

 

 

মন্তব্য