যশোরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে-333969 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০১৬। ১০ আশ্বিন ১৪২৩ । ২২ জিলহজ ১৪৩৭


যশোরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ ১

কালের কণ্ঠ অনলাইন   

৯ মার্চ, ২০১৬ ১৩:৫৬



যশোরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ ১

যশোরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আরিফ হোসেন (২২) নামে এক ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। আজ বুধবার ভোরে শহরতলী শেখহাটি কালিতলা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। আরিফ শেখহাটি এলাকার আবুল হোসেনের ছেলে ও সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য। তবে আহত সালামের দাবি, তার কাছে কোনো অস্ত্র, গুলি ছিল না। কী কারণে তার ওপর হামলা তা বলতে পারেননি সালাম। তিনি দাবি করেন, তাকে মারধর ও গুলি করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর থেকে বেশি আর কিছুই জানা নেই। অস্ত্র, গুলির বিষয়ে কিছুই জানেন না বলেও জানান সালাম।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, বুধবার ভোরে শহরতলী শেখহাটি কালিতলা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরিফ পুলিশের ওপর হামলা করে। আত্মরক্ষার্থে পুলিশ এক রাউন্ড গুলি করলে আরিফের পায়ে গুলি লাগে। পরে তার কাছ থেকে ১টি পিস্তল, ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি, ১টি রামদা ও চাকু উদ্ধার করা হয়েছে।

গুলিবিদ্ধ আরিফকে যশোর মেডিকেল কলেজ (যমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি। যশোর মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক (অর্থোপেডিক) আব্দুর রউফ জানান, আহত সালামের শরীরে অস্ত্রোপচার করা হচ্ছে। এখনই এর বেশি কিছু বলা সম্ভব নয়।

এদিকে যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলের দাবি, সালাম আমাদের একনিষ্ঠ কর্মী। সংগঠনের কোনো পদে না থাকলেও তিনি নিয়মিত কর্মসূচিতে অংশ নিয়ে থাকেন। ছাত্রলীগ নেতা আরিফকে বাড়ির সামনে থেকে ধরে নিয়ে পায়ে গুলি করেছে পুলিশ। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানান ও জড়িত পুলিশ সদস্যের শাস্তি দাবি করেন।

 

মন্তব্য