বিধ্বস্ত কার্গো বিমানের পাইলট নিহত,-333936 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


বিধ্বস্ত কার্গো বিমানের পাইলট নিহত, উদ্ধার ১

কালের কণ্ঠ অনলাইন   

৯ মার্চ, ২০১৬ ১১:২৭



বিধ্বস্ত কার্গো বিমানের পাইলট নিহত, উদ্ধার ১

কক্সবাজারের নাজিরাটেক সমুদ্র পয়েন্টে পোনাবাহী একটি বেসরকারি কার্গো বিমান বিধ্বস্ত হয়ে পাইলট নিহত হয়েছে। আজ বুধবার সকাল পৌনে ১০টার দিকে নাজিরাটেক সমুদ্র পয়েন্টে ট্রু-এভিয়েশনের একটি কার্গোবিমান বিধ্বস্ত হলে এ দুর্ঘটনা ঘটে। এসময় বিমানটিতে পাইলটসহ ৪ জন ক্রু ছিল। উদ্ধারকৃত দুইজনের মধ্যে একজন মারা গেছেন। এখনো পর্যন্ত আরও ২ জন নিখোঁজ রয়েছেন।

এ ঘটনার খবর পেয়ে উপসহকারী পরিচালক জসিম উদ্দিনের নেতৃত্বে ফায়ার সাভির্সের একটি দল ও কোস্ট গার্ড উদ্ধার কাজ চালাচ্ছে বলে জানান ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আবদুল মজিত। এ ঘটনায় নিখোঁজ এক নেভিগেটরকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আবদুল মজিত।

তিনি বলেন, টু এয়ারওয়েজ নামের এ বিমানটি কক্সবাজার থেকে যশোর যাচ্ছিল। পথে সকাল সাড়ে ৯টার দিকে কক্সবাজার বিমানবন্দর থেকে উড্ডয়নের পর বঙ্গোপসাগরের নাজিরাটেক পয়েন্টে বিমানটি বিধ্বস্ত হয়। এ ঘটনায় ওই বিমানটির পাইলটের মৃতদেহ উদ্ধার কর হলেও এখনো ২ জন নিখোঁজ রয়েছেন।

বলাকা হ্যাচারির মালিক ও কক্সবাজার শহর আওয়ামী লীগের সভাপতি জানান, কার্গো বিমানটি কক্সবাজার থেকে পোনা নিয়ে যশোর যাচ্ছিল। এসময় যান্ত্রিক ক্রটির কারণে নাজিরাটেক সমুদ্র পয়েন্ট বিধ্বস্ত হয়। ওই বেসরকারি কার্গো বিমানটি চিংড়ি পোনা আনা-নেয়ার কাজ করত বলে জানান তিনি।

 

মন্তব্য