kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


গভীর রাতে আওয়ামী লীগ প্রার্থীকে লক্ষ্য করে গুলি

কালের কণ্ঠ অনলাইন   

৯ মার্চ, ২০১৬ ১০:১৬



গভীর রাতে আওয়ামী লীগ প্রার্থীকে লক্ষ্য করে গুলি

গভীর রাতে সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আলতাফ হোসেনকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছুঁড়েছে দুর্বৃত্তরা। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এছাড়াও দুটি গুলি বিস্ফোরিত হয়নি। পরে পুলিশ এসে গুলি দুটি উদ্ধার করেছে। মঙ্গলবার রাত সোয়া ১টা ১২ মিনিটে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে আলতাফ হোসেন সমর্থকরা সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এ ঘটনার জন্য বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী শহীদ আহমদকে দায়ী করছেন আলতাফ সমর্থকরা।

রাত আড়াইটার দিকে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আলতাফ হোসেন জানান, মঙ্গলবার দিবাগত রাতে গণসংযোগ শেষে টুকেরবাজারের পার্শ্ববর্তী পীরপুরস্থ প্রধান নির্বাচনী কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে তিনি অবস্থান করছিলেন। এসময় সিলেট-সুনামগঞ্জ সড়ক থেকে একটি প্রাইভেট কার থেকে আলতাফ হোসেনের নির্বাচনী কার্যালয় লক্ষ্য করে ৩ রাউন্ড গুলি ছুঁড়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় আলতাফ হোসেন বা তার কোন কর্মী-সমর্থকের ক্ষতি হয়নি।

এদিকে, গুলির খবর পেয়ে এলাকার লোকজন এসে নির্বাচনী কার্যালয়ে জড়ো হন। রাত দেড়টা থেকে বিক্ষুব্ধ লোকজন টুকেরবাজারে সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। পরে রাত পৌনে ৩টার দিকে তারা অবরোধ তুলে নেন এবং আজ বিকাল ৫টায় ওই স্থানে প্রতিবাদ সমাবেশের আহ্বান করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসা জালালাবাদ থানার এসআই রবিউল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে দুটি গুলি উদ্ধার করা হয়েছে।

 


মন্তব্য