kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


১১ দিন পর নিখোঁজ ৩ নারী সিরাজগঞ্জে উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

৮ মার্চ, ২০১৬ ২১:৪৬



১১ দিন পর নিখোঁজ ৩ নারী সিরাজগঞ্জে উদ্ধার

বগুড়ার কাহালু থেকে নিখোঁজ তিন নারীকে ১১ দিন পর সিরাজগঞ্জের কাজীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- দুই জা মৌসুমি খাতুন (২০) ও মাহমুদা বেগম (৩০) ও তার মেয়ে মনিকা (১৪)।

এ ব্যাপারে জানতে চাইলে নন্দীগ্রাম থানার ওসি হাসান শামীম ইকবাল বলেন, পরকিয়াকে ইস্যু করে মৌসুমি ও মাহমুদার স্বামী তাদের ওপর নির্যাতন করত। তাদের নির্যাতন থেকে রেহাই পায়নি মেয়ে মনিকাও। নির্যাতন সইতে না পেরে মেয়ে মনিকাকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার পীরগাছা গ্রামের ভগ্নিপতি আলম হোসেনের বাড়িতে আশ্রয় নেয় তারা।

তিনি জানান, নির্যাতনের ঘটনায় গত ২৯ ফেব্রুয়ারি মৌসুমির মা বাদী হয়ে নন্দীগ্রাম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। তারপর পুলিশ তৎপর হয়ে ওঠে। এক পর্যায়ে রায়গঞ্জে তাদের নিকটাত্মীয় আলম হোসেনের ভাড়া বাসা থেকে সোমবার গভীর রাতে তিনজনকে উদ্ধার করে পুলিশ।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে ওসি আরো জানান, দুই বছর আগে পার্শ্ববর্তী কাহালু উপজেলার বাকরাপানাই গ্রামের মানিক মিয়ার সঙ্গে বিয়ে হয় গোড়াই গ্রামের মাহমুদা বেগমের (৩০)। মানিকের ভাই শাহীনের সঙ্গে নন্দীগ্রাম উপজেলার আমড়াগোহাইল গ্রামের মৌসুমি খাতুনের (২০) বিয়ে হয়। শাহীন আলমের ১ ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে।

 


মন্তব্য