kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


জাজিরায় নসিমন-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ৪

শরীয়তপুর প্রতিনিধি   

৮ মার্চ, ২০১৬ ১৯:১৭



জাজিরায় নসিমন-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ৪

শরীয়তপুর-জাজিরা মহাসড়কের পূর্ব নাউডোবা এলাকায় নসিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলের এক আরোহী ও নসিমনের যাত্রীসহ তিনজন আহত হয়েছেন।

তাদের মধ্যে দুজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে পূর্ব নাউডোবা এলাকার গনির মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম জানান, আজ মঙ্গলবার সকালে জাজিরা উপজেলার ওসিমুদ্দিন মাদবকান্দি এলাকার ফজলু বেপারীর ছেলে খোকন বেপারী (২৫) মঙ্গলমাঝির ঘাট থেকে রুপবাবুর হাটে যাওয়ার জন্য রওয়ানা দেয়। পথিমধ্যে ঢাকা-শরীয়তপুর মহাসড়কের পূর্ব নাউডোবা এলাকার গনির মোড় নামক স্থানে তিনি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা নসিমনের সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলচালক খোকন বেপারী (২৫) ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় নিহত খোকনের চাচাতো মোটরসাইকেল আরহী ভাই ফারুক বেপারী ও নসিমনের যাত্রী আবু বকর বেপারীসহ তিনজন মারাত্মক আহত হয়। মারাত্মক আহত ফারুক ও আবু বকরকে জাজিরা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হলেও তাদের অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকায় প্রেরণ করে। অপর আহত একজনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
 


মন্তব্য