kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০১৬। ১৮ অগ্রহায়ণ ১৪২৩। ১ রবিউল আউয়াল ১৪৩৮।


আহত ২৫, গ্রেপ্তার ২

বরগুনায় বিএনপি প্রার্থীর কর্মীদের ওপর আওয়ামী লীগের হামলা

বরগুনা প্রতিনিধি    

৮ মার্চ, ২০১৬ ১৬:১৮



বরগুনায় বিএনপি প্রার্থীর কর্মীদের ওপর আওয়ামী লীগের হামলা

বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী কে এম শফিকুজ্জামান মাহফুজের কর্মীদের ওপর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হুমায়ুন কবিরের সমর্থকদের হামলায় তিন পুলিশ সদস্যসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। গতকাল সোমবার রাত ৮টার দিকে বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নের নিশানবাড়িয়া খেয়াঘাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় নজরুল ও রাসেল নামে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন আহতরা।

বর্তমান চেয়ারম্যান ও বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কে এম শফিকুজ্জামান মাহফুজ জানান, সকাল থেকেই বিভিন্ন স্থানে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হুমায়ুন কবিরের ভাড়াটে সন্ত্রাসীরা তাঁর কর্মীদের হুমকি ও মারধর করে আসছে। রাতে নিশানবাড়িয়া এলাকায় তাঁর কর্মীদের ওপর ৩০-৪০ জনের একটি সন্ত্রাসী বাহিনী ধারালো অস্ত্র নিয়ে অতর্কিতে হামলা চালায়। এতে তাঁর ২৫-৩০ জন কর্মী আহত হয়েছেন।

এ ব্যাপারে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হুমায়ুন কবির জানান, বিএনপি নেতা ও বর্তমান চেয়ারম্যান কে এম শফিকুজ্জামান মাহফুজের কর্মী-সমর্থকরা তাঁর কর্মীদের ওপর হামলা চালিয়েছে। বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্যই বরং উল্টো অভিযোগ করে আসছেন তাঁরা। বরগুনা সদর থানার ওসি রিয়াজ হোসেন পিপিএম জানান, দুই পক্ষের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হওয়ায় ঘটনাস্থল থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান তিনি।

 


মন্তব্য