kalerkantho


মেহেরপুরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপিত

মেহেরপুর প্রতিনিধি    

৮ মার্চ, ২০১৬ ১৩:২৫



মেহেরপুরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপিত

মেহেরপুরে শোভাযাত্রা, আলোচনা সভা ও দুঃস্থ নারীদের সেলাই মেশিন বিতরণের মধ্যে দিয়ে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে জেলা প্রশাসন, জেলা মহিলাবিষয়ক কার্যালয় ও জেলা মহিলা সংস্থার যৌথ আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি  মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খায়রুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ফরহাদ হোসেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হেমায়েত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আহমারুজ্জামান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী আজিম উদ্দিন সরদার, মেহেরপুর মহিলা সংস্থার সভানেত্রী শামিম আরা হীরা, জেলা তথ্য কর্মকর্তা রোস্তম আলী। সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা মহিলাবিষয়ক কর্মকর্তা এ কে এম শফিউল আযম, এনজিওকর্মী রাজিয়া খাতুন, সুফিয়া আক্তার জামিলা প্রমুখ।

আলোচনা শেষে মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলার পাঁচ দুঃস্থ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। এর আগে সংসদ সদস্য ফরহাদ হোসেনের নেতৃত্বে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। এ ছাড়া মেহেরপুর পৌরসভার উদ্যোগে মেহেরপুর কমিউনিটি সেন্টার মিলনায়তনে নারীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 


মন্তব্য