কোটালীপাড়ার হিরনে আওয়ামী লীগের দুই-333565 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বৃহস্পতিবার । ২৯ সেপ্টেম্বর ২০১৬। ১৪ আশ্বিন ১৪২৩ । ২৬ জিলহজ ১৪৩৭


ইউপি নির্বাচন-২০১৬

কোটালীপাড়ার হিরনে আওয়ামী লীগের দুই প্রার্থীর মনোনয়ন বাতিল

গোপালগঞ্জ প্রতিনিধি    

৮ মার্চ, ২০১৬ ১২:৩৭



কোটালীপাড়ার হিরনে আওয়ামী লীগের দুই প্রার্থীর মনোনয়ন বাতিল

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার হিরন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এ ইউনিয়নে আওয়ামী লীগ থেকে গোলাম কিবরিয়া দাড়িয়া ও মুন্সী এবাদুল ইসলামকে মনোনয়ন দেওয়া হয়। তাঁরা দুজনই সে অনুযায়ী মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগের প্রার্থী হিসেবে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, দুই প্রার্থীকে সমঝোতায় আনতে একাধিকবার সভা হয়েছে। প্রশাসন থেকেও গত সোমবার গভীর রাত পর্যন্ত সমঝোতার চেষ্টা করা হয়েছে। কিন্তু, কেউই নিজের অবস্থান থেকে সরে না যাওয়ায় অবশেষে কর্তৃপক্ষ দুই প্রার্থীর মনোনয়ন বাতিল করেন। আজ মঙ্গলবার সকালে হিরন ইউনিয়নের রিটানিং অফিসার ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. শহীদুল ইসলাম তাঁর কার্যালয়ে নোটিশ বোর্ডে বৈধ ও বাতিল হয়ে যাওয়া চেয়ারম্যান প্রার্থীদের নামের তালিকা টাঙ্গিয়ে দেন।

রিটার্নিং অফিসারের সঙ্গে এ ব্যাপারে কথা হলে তিনি বলেন, "দুটি মনোনয়নই বাতিল করা হয়েছে। তবে তাঁরা ৯ মার্চ পর্যন্ত আপিলের সুযোগ পাবেন। এ ব্যাপারে চেয়ারম্যান প্রার্থী মুন্সী এবাদুল ইসলাম জানান, তিনি আপিল করবেন। অন্য প্রার্থী গোলাম কিবরিয়া দাড়িয়ার মোবাইল ফোন বন্ধ পাওয়ায় তাঁর সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।''

 

মন্তব্য