kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


যৌন হয়রানির আভিযোগ

ক্ষেতলালে ভ্রাম্যমাণ আদালতে বখাটের কারাদণ্ড

জয়পুরহাট প্রতিনিধি   

৮ মার্চ, ২০১৬ ০৯:৪০



ক্ষেতলালে ভ্রাম্যমাণ আদালতে বখাটের কারাদণ্ড

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বানাইচ স্কুলের নবম শ্রেণির স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে এক বখাটে যুবককে এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ক্ষেতলাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান এ কারাদণ্ড দেন।

আজ মঙ্গলবার তাকে কারাগারে পাঠানো হবে।  

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় উপজেলার বানাইচ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রী সহপাঠীদের সঙ্গে বাড়ি ফিরছিল। পথে বানাইচ গ্রামের মৃত নাসির উদ্দিনের বখাটে ছেলে জাহিদ হাসান ওরফে মুক্তি তাকে উত্ত্যক্ত করলে প্রতিবাদ করে ওই ছাত্রী। একপর্যায়ে মুক্তি তার গালে চড় মারে। খবর পেয়ে ছাত্রীর অভিভাবক ক্ষেতলাল উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশ মুক্তিকে আটক করে থানায় নেওয়ার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন।  

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ক্ষেতলাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান জানান, স্কুলপড়ুয়া ছাত্রীকে যৌন হয়রানি ছাড়াও চড় মারার অভিযোগের সত্যতা পেয়ে জাহিদ হাসান নামের ওই বখাটে যুবককে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

 


মন্তব্য