চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ নমুনা-333341 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

রবিবার । ২ অক্টোবর ২০১৬। ১৭ আশ্বিন ১৪২৩ । ২৯ জিলহজ ১৪৩৭


চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ নমুনা ওষুধসহ আটক ৫

কালের কণ্ঠ অনলাইন   

৭ মার্চ, ২০১৬ ২৩:৩২



চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ নমুনা ওষুধসহ আটক ৫

ডাক্তারদের কাছে বিনামূল্যে বিতরণের জন্য দেওয়া বিভিন্ন ওষুধ কম্পানির বিপুল পরিমাণ নমুনা ওষুধসহ ৫ যুবককে আটক করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। এ সময় জব্দ করা হয়েছে তাদের ব্যবহৃত মাইক্রোবাস (চুয়াডাঙ্গা-চ ১১-০০০৬)। আজ সোমবার শহরের কেদারগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- নওশাদ আলী, মিলন আলী, জুয়েল রানা, সোহেল ও চালক আকতার হোসেন। আটকদের বাড়ি চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর গ্রামে।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে চুয়াডাঙ্গা শহরের কেদারগঞ্জ বাজারে একটি মাইক্রোবাসে তল্লাশি চালানো হয়। গাড়িতে থাকা ৫টি বস্তা থেকে উদ্ধার করা হয় দেশের বিভিন্ন ওষুধ কম্পানির বিক্রয় প্রতিনিধির মাধ্যমে সরবরাহ করা ডাক্তারদের কাছে বিনামূল্যে বিতরণের ওষুধ। আটক করা হয় মাইক্রোবাসের চালকসহ ৫ জনকে।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকেরা জানান, সদর উপজেলার আলোকদিয়া বাজারের আল আমিন ও বক্কর নামে দুই ওষুধ ব্যবসায়ীর কাছ থেকে এই নমুনা ওষুধের চালান কিনে খোলাবাজারে বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। পুলিশের ধারণা, এর সঙ্গে ওষুধ কম্পানির বিক্রয় প্রতিনিধিদের যোগসাজশ রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য