kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


হবিগঞ্জে রাস্তা দখল নিয়ে সংঘর্ষ, নারীসহ আহত ৩০

কালের কণ্ঠ অনলাইন   

৭ মার্চ, ২০১৬ ২০:৫৮



হবিগঞ্জে রাস্তা দখল নিয়ে সংঘর্ষ, নারীসহ আহত ৩০

হবিগঞ্জ সদর উপজেলার সুলতানশী গ্রামে রাস্তা দখল করা নিয়ে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে নারীসহ ৩০ জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ২০ জনকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আর অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। আজ সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সুলতানশী গ্রামের একটি রাস্তা নিয়ে মৃত তালিব হোসেনের ছেলে আলতাফ আলীর সঙ্গে একই গ্রামের দুলাল মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সোমবার দু’পক্ষের মধ্যে ওই রাস্তা দখল নিয়ে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার এসআই সানাউল্লাহর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আহতরা হলেন- ছালেক মিয়া (৪৫), কুদরত আলী (৩০), জলিল মিয়া (৪৫), আলতাফ আলী (৪৫), মনোয়ার বেগম (৫০), আজিজুল (৭৭), হেনা বেগম (৪৫), দুলাল মিয়া (৩৫), আব্দুল আজিজ (৪০), সাজিদ মিয়া (৩০) ও মোহন মিয়া (১৮)। এ ছাড়াও বাকি আহতদেরও হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের নাম জানা যায়নি।

এ ঘটনার সত্যতা স্বীকার করে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
 


মন্তব্য