নাঙ্গলকোটে মাদকবিরোধী বিক্ষোভ-333236 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০১৬। ১৬ আশ্বিন ১৪২৩ । ২৮ জিলহজ ১৪৩৭


নাঙ্গলকোটে মাদকবিরোধী বিক্ষোভ মিছিল

কুমিল্লা দক্ষিণ প্রতিনিধি    

৭ মার্চ, ২০১৬ ১৭:০০



নাঙ্গলকোটে মাদকবিরোধী বিক্ষোভ মিছিল

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নে আলেম-ওলামা, শিক্ষার্থী ও যুব সমাজের উদ্যোগে আজ সোমবার দুপরে মাদক-জুয়াবিরোধী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি উপজেলার ঢালুয়া রহমতিয়া সিনিয়ার মাদ্রাসার সামনে থেকে শুরু হয়ে বাজারের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে বাইপাস সড়কে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সিঙ্গুরীয়া মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা মুহাম্মদ উল্লাহর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন ঢালুয়া ইউপির চেয়ারম্যান নাজমুল হাছান ভূঁইয়া বাছির, সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান হক, আবু তাহের বিএসসি, ঢালুয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল খায়ের, মাওলানা এয়াকুব, শিহর মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল আমীন ভূঁইয়া, শামসুল আলম ভূঁইয়া সাদ্দাম, মিজানুর রহমান, ইউপি সদস্য গোলাম মাওলা ছুট্টু প্রমুখ।  

সমাবেশে বক্তারা বলেন, মাদক একটি সামাজিক ব্যাধি। এটি দেশ ও সমাজের জন্য ক্ষতিকর। মাদকের সঙ্গে যারা যুক্ত তাদের জানাজায়  অংশগ্রহণ না করা এবং তাদের ঘরে দাওয়াত না খাওয়ার জন্যও আলেম-ওলামাদের অনুরোধ জানান বক্তারা। তাঁরা বলেন, ঢালুয়া বাইপাস, তুলা গাছ তলায়, হাড়ু বাড়ি ও মুচি বাড়ি- এই চারটি স্থানে প্রকাশ্যে মাদক বিক্রি হচ্ছে। এসব প্রতিরোধ করার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করা হচ্ছে।

 

মন্তব্য