মোহনগঞ্জে শিশু ধর্ষণের দায়ে-333212 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


মোহনগঞ্জে শিশু ধর্ষণের দায়ে অভিযুক্ত ধর্ষণকারী গ্রেপ্তার

হাওরাঞ্চল প্রতিনিধি    

৭ মার্চ, ২০১৬ ১৫:২৭



মোহনগঞ্জে শিশু ধর্ষণের দায়ে অভিযুক্ত ধর্ষণকারী গ্রেপ্তার

নেত্রকোনার মোহনগঞ্জে ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। গতকাল রবিবার দুপুরে উপজেলার সুয়াইর ইউনিয়নের কুলপোতাক গ্রামের সামনের হাওরে এ ঘটনা ঘটে।

এদিকে, ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল রবিবার রাতে ধর্ষণের শিকার ওই শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একই গ্রামের অনিল সরকারের ছেলে চিত্ত রঞ্জন সরকারকে (২০) আসামি করে মামলাটি দায়ের করেন। মামলার পরপরই পুলিশ ওই এলাকায় এক বিশেষ অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষণকারী চিত্ত রঞ্জনকে গ্রেপ্তার করে।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার কুলপোতাক গ্রামের মৃত নিশিকান্ত তালুকদারের ৯ বছর বয়সী কন্যাটি গত রবিরার দুপুরে জ্বালানির কাজে ব্যবহারের জন্য গরুর গোবর সংগ্রহ করতে বাড়ির সামনের হাওরে যায়। এ সময় একই গ্রামের অণিল সরকারের বখাটে ছেলে চিত্ত রঞ্জন সরকার মেয়েটিকে একা পেয়ে ধর্ষণ করে। পরে আশপাশের লোকজন মেয়েটিকে অচেতন অবস্থায় একা হাওরে পড়ে থাকতে দেখে মেয়েটির বাড়িতে খবর দেন। বাড়ির লোকজন ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার করে ওই দিন বিকেলেই তাকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক মেয়েটির উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষা জন্য তাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠান।

মোহনগঞ্জ থানার ওসি মো. মেজবাহ উদ্দিন আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, "এ ঘটনায় থানায় মামলা হওয়ার পরই ওই এলাকায় বিশেষ অভিযান চালিয়ে আমরা ধর্ষণকারীকে গ্রেপ্তার করি। আজ সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।"

 

মন্তব্য