বগুড়ায় অপহৃত যুবক উদ্ধার, আটক ৩-333200 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০১৬। ১১ আশ্বিন ১৪২৩ । ২৩ জিলহজ ১৪৩৭


বগুড়ায় অপহৃত যুবক উদ্ধার, আটক ৩

কালের কণ্ঠ অনলাইন   

৭ মার্চ, ২০১৬ ১৫:০৪



বগুড়ায় অপহৃত যুবক উদ্ধার, আটক ৩

বগুড়ার কাহালু উপজেলা থেকে অপহরণ হওয়া মানিক (৩৫) নামে এক ব্যক্তিকে শিবগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় আন্তজেলা অপহরণকারী চক্রের নারী দলনেতাসহ তিনজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন : নন্দীগ্রাম উপজেলার পাঠান গ্রামের আব্দুল ওহাবের স্ত্রী অপহরণকারী চক্রের দলনেতা মিনা খাতুন (৩০), একই গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে ইয়াকুব আলী (৫০) ও ধনকুচা গ্রামের সেলিম হাসানের ছেলে মাসুদ (৪০)। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে শিবগঞ্জ উপজেলার সংসারদীঘি এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

নন্দীগ্রাম থানার ওসি হাসান শামীম ইকবাল জানান, সোনার পুতুল ও নারীর লোভ দেখিয়ে রবিবার (৬ মার্চ) বিকেল ৩টার দিকে নন্দীগ্রামের মিনা খাতুন কাহালু থেকে মানিককে অপহরণ করে। পরে তাকে শিবগঞ্জে নিয়ে তার সহযোগীরা মিলে বিকাশের মাধ্যমে মানিকের পরিবারের কাছ ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ সময় মানিকের কাছে থাকা নগদ ২০ হাজার টাকা নিয়ে নেন তারা। কিন্তু তাতেও তারা তাকে ছেড়ে দেয়নি।

এদিকে, এ বিষয়টি নিয়ে পুলিশ বেশ তৎপর হয়ে ওঠে। এটি টের পেয়ে অপহরণকারীরা মানিককে ছেড়ে দেয়। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩ অপরহরণকারীকে আটক করা হয়। সোমবার দুপুরে মানিকের চাচাতো ভাই দেলোওয়ার হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

মন্তব্য