kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


ভাণ্ডারিয়ায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

৭ মার্চ, ২০১৬ ১৪:১৭



ভাণ্ডারিয়ায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় ২৩৩ পিস ইয়াবাসহ মো. মিলন আকন (৩২) ও সবুজ মিয়া (১৯) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল রবিবার রাতে উপজেলার দক্ষিণ ভিটাবাড়িয়া গ্রাম থেকে মাদক বিক্রয়কালে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মিলন আকন ভাণ্ডারিয়ার ভিটাবাড়িয়া গ্রামের মো. মোশারফ হোসেন আকনের ছেলে ও সবুজ মিয়া পার্শ্ববর্তী শিয়ালকাঠি গ্রামের আব্দুল মান্নাস মিয়ার ছেলে।

থানা ও র‍্যাব সূত্রে জানা গেছে, র‍্যাব-৮, বরিশাল, সিপিএসসির একটি বিশেষ টহলদল রবিবার সন্ধ্যায় ভাণ্ডারিয়ার বটতলায় অবস্থানকালে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে উপজেলার দক্ষিণ ভিটাবাড়িয়া গ্রামের মো. হারুন অর রশিদের বাড়ির সামনের সড়কে অভিযান চালায়। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দুই মাদক ব্যবসায়ী পালানোর চেষ্টা করলে র‍্যাব সদস্যরা তাদেরকে আটক করেন। পরে তাদের শরীর তল্লাশি করে ২৩৩ পিস ইয়াবা জব্দ করা হয়।

র‍্যাব জানায়, আটক দুই মাদক কারবারি দেশের বিভিন্ন এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে পিরোজপুরের ভাণ্ডারিয়াসহ উপকূলীয় এলাকায় পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছে। তাদের ভাণ্ডারিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে ভাণ্ডারিয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনায় বরিশাল র‍্যাবের সহকারী পরিচালক এ কে এম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 


মন্তব্য