কালকিনিতে ডাকাতের গুলিতে আহত এক-333189 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০১৬। ১৬ আশ্বিন ১৪২৩ । ২৮ জিলহজ ১৪৩৭


কালকিনিতে ডাকাতের গুলিতে আহত এক ব্যবসায়ীর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি    

৭ মার্চ, ২০১৬ ১৪:১৩



কালকিনিতে ডাকাতের গুলিতে আহত এক ব্যবসায়ীর মৃত্যু

মাদারীপুরের কালকিনি উপজেলা মিয়ারহাট বাজারে তিনটি সোনার দোকানসহ ছয়টি দোকানে ডাকাতি চলাকালে তাদের গুলিতে আহত দুই ব্যবসায়ীর মধ্যে একজন মারা গেছেন। আজ সোমবার দুপুরে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গুলিবিদ্ধ অপর ব্যবসায়ী একই হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলা মিয়ারহাট বাজারে আজ সোমবার ভোররাতে একটি সংঘবদ্ধ ডাকাতদল বাজারের প্রহরীদের বেঁধে রেখে ডাকাতি শুরু করে। ডাকাতদল এ সময় মৌসুমী জুয়েলার্স, জয় জুয়েলার্স, আঁচল জুয়েলার্সে ডাকাতি করে স্বর্ণালংকার ও টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ছাড়া তারা স্বপন কাজীর প্রসাধনীর দোকান, শিশিরের দোকান ও নিজাম টেইলার্সের মালামাল লুট করে নিয়ে যায়।

ডাকাতির সময় স্বপন কাজী ও সোহেল মৃধা নামে দুই ব্যবসায়ী চিৎকার দিলে ডাকাতদলের ছোড়া গুলিতে তারা গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁদেরকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ব্যবসায়ী স্বপন কাজী মারা যান। স্বপন কাজী কালকিনি উপজেলার শিকার মঙ্গল ইউনিয়নের ভবানীপুর গ্রামের আমিনুদ্দিন কাজীর ছেলে। আহত অপর ব্যবসায়ীর অবস্থায়ও গুরুতর বলে জানা গেছে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি, ডাকাতদলটি প্রায় ৫০ ভরি স্বর্ণালংকারসহ ৫০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালা বলেন, "সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। দোষীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।"

 

 

মন্তব্য