kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


ইউএস বাংলা শাহজালালে অবতরণ করতে ব্যর্থ হয়ে সৈয়দপুরে ফিরে গেল

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

৬ মার্চ, ২০১৬ ২০:৫৪



ইউএস বাংলা শাহজালালে অবতরণ
করতে ব্যর্থ হয়ে সৈয়দপুরে ফিরে গেল

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলার একটি ফ্লাইট আজ রবিবার বিকেলে সৈয়দপুর থেকে ঢাকা উদ্দেশ্যে ছেড়ে গিয়ে অবতরণ করতে না পেরে পুনরায় সৈয়দপুরে ফিরে আসে। পরর্তীতে রাত আট ৩২ মিনিটে পুনরায় ফ্লাইটটি সৈয়দপুর বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

সৈয়দপুর বিমানবন্দরের একটি বিশ্বস্ত সূত্র জানায়, ঢাকার শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বেসরকারি বিমান সংস্থার ইউএস বাংলার নিয়মিত একটি ফ্লাইট বিকেল ৫টা ১০ মিনিটে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে। এরপর ফ্লাইটটি ৭৭ জন যাত্রী নিয়ে বিকেল সাড়ে ৫টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। কিন্তু ঢাকায় দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ফ্লাইটটি ঢাকা শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর অবতরণ করতে ব্যর্থ হয়। পরে সৈয়দপুর বিমানবন্দরে ফিরে আসে ফ্লাইটটি। এখানে সন্ধ্যা ৬ টা ১৭মিনিটে অবতরণের পর যাত্রীদের কাছ থেকে একঘণ্টা সময় নিয়ে ডিপারচার(প্রস্থান) লাউঞ্জে বসিয়ে রাখা হয়। পরবর্তীতে আজ রাত ৮টা ৩২ মিনিটে ফ্লাইট পুনরায় ঢাকা উদ্দেশ্যে ছেড়ে যায়।

ইউএস বাংলার সৈয়দপুর অফিস ইনচার্জ মো. রাকিবুল ইসলাম রাকিবের মুঠোফোনে কল দিয়ে সাংবাদিক পরিচয় দিয়ে এ বিষয়ে কথা বলতে চাইলে তিনি বলেন এখন আমি ভীষণ ব্যস্ত। দুই ঘণ্টা পরে কথা হবে এই বলে মুঠোফোন কেটে দেন তিনি।

সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক মো. শাহিন আহমেদও একই রকম কথা বলে মুঠোফোন কেটে দেন। পরে অনেক চেষ্টা করেও আর তাদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।


মন্তব্য