kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


আন্ধারমানিক নদে নৌকা ভ্রমণের ইচ্ছাই কাল হলো তিন শিক্ষার্থীর!

কলাপাড়া প্রতিবেদক   

৬ মার্চ, ২০১৬ ২০:৪৭



আন্ধারমানিক নদে নৌকা ভ্রমণের ইচ্ছাই কাল হলো তিন শিক্ষার্থীর!

অতি উৎসাহীত হয়ে প্রিয় সহপাঠীদের নিয়ে পটুয়াখালীর কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের ছলিমপুর গ্রামে বেড়াতে আসে পটুয়াখালী সরকারি অনার্স কলেজের শিক্ষার্থী নাসির হাওলাদার। বন্ধুদের আবদারে নৌকা যোগে আন্ধারমানিক নদ ভ্রমণের ইচ্ছাই কাল হলো শিক্ষার্থী নাসির হাওলাদার সহপাঠী হেলাল ও এনামূলের।

রবিবার সকালে প্রতিপক্ষের হামলায় আহত হয় তিন জনই। নৌকার বেঠা ও ইটের আঘাতে মারাত্মক যখম হওয়া নাসির হাওলাদারকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয় বরিশাল শেবাচিম হাসপাতালে।

আহত শিক্ষার্থীর পারিবারিক সূত্রে জানা গেছে, পটুয়াখালীর সরকারি অনার্স কলেজের ছাত্র নাসির হাওলাদার তার অপর দুই বন্ধু হেলাল ও এনামূলকে নিয়ে বাড়িতে আসে। তাদের ইচ্ছে নৌকা যোগে আন্ধারমানিক নদ ভ্রমণ করে স্মরণীয় করে রাখবেন বন্ধুর বাড়িতে বেড়ানো। এই ইচ্ছাই তিক্ত অভিজ্ঞতায় পরিণত হয়। আজ রবিবার সকালে বন্ধুদের নিয়ে হানিফ হাওলাদার প্রতিবেশী প্রতিপক্ষ বেল্লাল গাজী ও হেল্লাল গাজীদের নৌকায় ওঠে। এ ঘটনায় তারা ক্ষিপ্ত হয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পরে। এক পর্যায়ে নৌকার বৈঠা ও ইট দিয়ে আঘাত করে আহত করে তিন শিক্ষার্থীকে। মারাত্মক আহত হয় হানিফ হাওলাদার।

এব্যাপারে কলাপাড়া থানা ওসি (তদন্ত) মো.মনিরুজ্জামান জানান, এ বিষয়ে কোনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য