kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


দেওয়ানগঞ্জে এক বৃদ্ধের লাশ উদ্ধার,

জামালপুর প্রতিনিধি    

৬ মার্চ, ২০১৬ ১৮:৪৯



দেওয়ানগঞ্জে এক বৃদ্ধের লাশ উদ্ধার,

দেওয়ানগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের গামারিয়া গ্রামের ধান ক্ষেত থেকে রবিবার সকালে ষাটোর্ধ বৃদ্ধ হাসমত আলীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানাগেছে, দেওয়ানগঞ্জ সদর ইউনিয়নের উত্তর গামারিয়া গ্রামের ষাটোর্ধ বৃদ্ধ হাসমত আলী শনিবার বিকালে একই ইউনিয়নের দিঘলকান্দি গ্রামে তাদের মেয়ে জামাতার বাড়ি বেড়াতে যান।

ওইদিন রাতেই তিনি জামাতার বাড়ি থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। কিন্তু ওই রাতে তিনি আর বাড়ি ফিরতে পারেননি। পরদিন সকালে নিজ গ্রামের একটি ধান ক্ষেতে ষাটোর্ধ বৃদ্ধ হাসমত আলীর ক্ষত-বিক্ষত লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে দেওয়ানগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাছিনুর রহমান জানান, কোন অজ্ঞাত দুবৃত্তরা শনিবার দিবাগত রাতে হাসমত আলীকে হত্যা করে ধান ক্ষেতে ফেলে রেখে পালিয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। নিহতের বাম চোখে এবং শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের সদস্যরা থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলেও তিনি জানান।


মন্তব্য