kalerkantho


পার্বতীপুরে অগ্নিকাণ্ডে ১২টি ঘর ও মালামাল ভস্মীভূত

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি   

৬ মার্চ, ২০১৬ ১৫:১২



পার্বতীপুরে অগ্নিকাণ্ডে ১২টি ঘর ও মালামাল ভস্মীভূত

দিনাজপুরের পার্বতীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ১২টি বাড়ির সবগুলো ঘর ও মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল শনিবার রাতে পার্বতীপুর উপজেলার মন্মথপুর সরদারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদশী এলাকাবাসী জানায়, গতকাল শনিবার রাত ১২টার দিকে উপজেলার মন্মথপুর ইউপির খোড়াখাই সরদারপাড়া গ্রামে আব্বাছ আলীর পুত্র মুকুলের বাড়ি থেকে আগুন লাগে। এতে গ্রামের রহিম বকসের পুত্র হারুন, ফরিদ মাহামুদের পুত্র আব্দুস সামাদ, মেসলেম উদ্দিনের ২ পুত্র ফয়জার ও ফারুক, হোসেন আলীর পুত্র শফিকুল, মামুনুর রশিদ এর পুত্র টিপুসহ ১২টি বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে।

গ্রামবাসী জানায়, উল্লেখিত গ্রাম থেকে প্রায় ১১-১২ কিলোমিটার দূরে অবস্থিত পার্বতীপুর শহরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স খবর পেয়ে দ্রুত পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। প্রায় দেড় ঘন্টা ধরে এ অগ্নিকাণ্ডের ঘটনায় গ্রামের ১২টি বাড়ির ঘর ও মালামাল সম্পূর্ণরুপে পুড়ে ছাই হয়ে যায়।

গ্রামবাসীরা আরও জানায়, গ্রামের আব্বাছ আলীর পুত্র মুকুলের বাড়ির গোয়ালঘর থেকে মশা মারার কয়েল থেকে এই আগুনের সূত্রপাত ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অগ্নিকাণ্ডে নগদ টাকা, ধান-চাল, ঘরের আসবাবপ্রত্র, গবাদিপশু ও হাঁস মুরগিসহ সব ধরনের মালামাল পুড়ে সম্পূর্ণরুপে ছাই হয়ে যায়।

 


মন্তব্য