kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


কেরানীগঞ্জে ছুরিকাঘাতে নৈশপ্রহরী খুন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৬ মার্চ, ২০১৬ ১৪:৫০



কেরানীগঞ্জে ছুরিকাঘাতে নৈশপ্রহরী খুন

কেরানীগঞ্জে মোঃ জুয়েল মিায়া (৩৬) নামে এক নৈশপ্রহরীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে খুন করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার রাতে কেরানীগঞ্জ মডেল থানাধীন তারানগর ইউনিয়নের সিরাজনগর এলাকার জনৈক তমিজ উদ্দিনের বাড়ির সামনের পাকা রাস্তার ওপর থেকে পুলিশ তার লাশটি উদ্ধার করে।

পরে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশটি স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত জুয়েল মিায়া একটি বেসরকারি টেলিকমিউনিকেশন কম্পানির (বাংলালিংক) নেটওয়ার্ক টাওয়ারের নৈশপ্রহরী ছিলেন।

এ বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানার এসআই ও কলাতিয়া পুলিশ ফাড়ির ইনচার্জ মো. মনির বলেন, শনিবার গভীর রাতে সিরাজনগর এলাকার জনৈক তমিজ উদ্দিনের বাড়ির সামনে রাস্তার ওপরে এক যুবকের লাশ পরে থাকতে দেখে পথচারীরা পুলিশে খবর দেয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে যুবকের লাশটি উদ্ধার করি। এ সময় লাশের পাশে পড়ে থাকা মুঠোফোনের মাধ্যমে ফোন করে লাশের স্বজনদের খবর দেওয়া হয়। পরে স্বজনরা ঘটনাস্থলে এসে নিহতের লাশ শনাক্ত করেন। এ সময় লাশের বুকে পিঠে এলোপাতাড়ি ৭/৮টি ছুরিকাঘাত পরিলক্ষিত হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশটি হাসপাতাল মর্গে পাঠানো হয়।


মন্তব্য