kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ইউপি নির্বাচন

রাজীবপুরে জাতীয় পার্টির প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি   

৬ মার্চ, ২০১৬ ১৪:৪০



রাজীবপুরে জাতীয় পার্টির প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

কুড়িগ্রামের রাজীবপুর সদর ইউনিয়নের জাতীয় পার্টির চেয়ারম্যান পদপ্রার্থী কামরুল আলম বাদলের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। জাতীয় পার্টির ওই প্রার্থীর নামে টিসিবি (ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ) ডিলারশিপ থাকার কারণে তার প্রার্থিতা বাতিল করা হয়েছে বলে জানা গেছে।

গতকাল শনিবার প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় উপজেলা রিটার্নিং কর্মকর্তা ওই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করে।

দলীয় সূত্রে জানা গেছে, কামরুল আলম বাদল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদ থেকে পদত্যাগ করে জাতীয় পাটিতে যোগদান করেন। যোগদান করেই জাতীয় পাটি থেকে মনোনয়ন নিয়ে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ ব্যাপারে দায়িত্বপ্রাপ্ত উপজেলা রিটার্নিং কর্মকর্তা আব্দুল কুদ্দুস সরকার জানান, নির্বাচনের ২০০৯-এর ধারা ২৬ এর ৩(২) ধারা অনুযায়ী ওই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়।

এ বিষয়ে আজ রবিবার জাতীয় পার্টির ওই প্রার্থী কামরুল আলম জানান, এর বিরুদ্ধে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে আপিল করা হয়েছে। কেননা আমার নামের টিসিবি ডিলারশিপ বর্তমানে নেই।

উল্লেখ্য, আগামি ৩১ মার্চ উপজেলার তিন ইউনিয়নের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে ১২ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫১ জন ও সাধারণ সদস্য পদে ৯৮ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

 


মন্তব্য