kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


জমি নিয়ে বিরোধ

এনায়েতপুরে প্রতিপক্ষের হামলায় মা-মেয়ে আহত, বাড়িঘর ভাঙচুর

সিরাজগঞ্জ প্রতিনিধি   

৬ মার্চ, ২০১৬ ১২:৪৬



এনায়েতপুরে প্রতিপক্ষের হামলায় মা-মেয়ে আহত, বাড়িঘর ভাঙচুর

সিরাজগঞ্জের এনায়েতপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মা ও মেয়ে গুরতর আহত হয়েছে। এদের মধ্যে মায়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় হামলাকারীরা তাদের বসতভিটায় ভাঙচুর ও লুটপাট করেছে বলেও অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার রাতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন : এনায়েতপুর গ্রামের আব্দুল হাই কুঠিয়ালের স্ত্রী শিরিন বেগম (৫৩) এবং মেয়ে নার্গিস আক্তার (৩২)।

এলাকাবাসী জানায়, এই গ্রামের মুজাম কুঠিয়ালের সাথে তার ছোট ভাই আব্দুল হাই কুঠিয়ালের বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এ নিয়ে মাঝে মধ্যেই তাদের মধ্যে ঝগড়া বিবাদের সৃষ্টি হতো। এরই জের ধরে গতকাল শনিবার রাতে আব্দুল হাইয়ের স্ত্রী শিরিন বেগম বাড়ির বাহিরে বের হলে তাকে ইট ছুড়ে মারলে সে আহত হয়। এর কিছুক্ষণ পর মুজাম কুঠিয়াল ও তার ছেলেরা লাঠিসোঁটা নিয়ে বাড়ির পশ্চিম পাশের গেট ভেঙে ঘরে ঢুকলে মেয়ে নার্গিস বাধা দেয়। এ সময় তাকে এবং তার মাকে লাঠি দিয়ে উপর্যুপরি মারধর করে গুরুতর আহত করা হয়। এ ছাড়াও হামলাকারীরা ২টি আলমারি ও আসবাবপত্র ভাঙচুর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। পরে অন্যরা এসে আহতদের উদ্ধার করে। এদিকে অবস্থা আশঙ্কাজনক হবার কারণে মা শিরিনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে এনায়েতপুর থানার ওসি আরমান হোসেন জানান, বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে এ ঘটনায় কোনো পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


মন্তব্য