হবিগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে-332775 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০১৬। ১৬ আশ্বিন ১৪২৩ । ২৮ জিলহজ ১৪৩৭


হবিগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বন্ধুর ঘুষিতে কিশোর নিহত

কালের কণ্ঠ অনলাইন   

৬ মার্চ, ২০১৬ ১২:৩৬



হবিগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বন্ধুর ঘুষিতে কিশোর নিহত

হবিগঞ্জের নবীগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বন্ধুর ঘুষিতে সোহান মিয়া (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। গতকাল শনিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। আজ রবিবার সকাল ৮টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত সোহান উপজেলার রাইয়াপুর গ্রামের তজমুল আলীর ছেলে।

স্থানীয়রা জানান, রাইয়াপুর গ্রামের সোহান মিয়া ও স্বপন মিয়া বন্ধুদের নিয়ে স্থানীয় মাঠে ক্রিকেট খেলার আয়োজন করে। রবিবার খেলার দিন তারিখ ঠিক করা হয়। কিন্তু সোহান তার ব্যক্তিগত অসুবিধার কারণে রবিবারের পরিবর্তে মঙ্গলবার খেলার জন্য স্বপন মিয়ার কাছে দাবি জানায়। কিন্তু স্বপন রাজি না হওয়ায় দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে স্বপন সোহানের পেটে ঘুষি মারে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে নবীগঞ্জ থানার ওসি আব্দুল বাতেন জানান, সোহানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। এ ছাড়া ঘুষির কারণে মৃত্যু হয়েছে নাকি অন্য কোনো কারণে তার মৃত্যু হয়েছে। সেটা ময়নাতদন্ত রিপোর্ট পেলেই বোঝা যাবে।

 

মন্তব্য