ভারতে পাচারকালে আটক চার বাংলাদেশিকে-332584 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


ভারতে পাচারকালে আটক চার বাংলাদেশিকে ফেরত দিল বিএসএফ

কালের কণ্ঠ অনলাইন   

৫ মার্চ, ২০১৬ ২৩:৪৩



ভারতে পাচারকালে আটক চার বাংলাদেশিকে ফেরত দিল বিএসএফ

ভারতে পাচারকালে বেনাপোল সীমান্তে আটক চার বাংলাদেশি নারী-পুরুষকে হস্তান্তর করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। আজ শনিবার বিকেল ৫টার দিকে বেনাপোলের দৌলতপুর সীমান্ত দিয়ে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) কাছে তাদের হস্তান্তর করা হয়। জানা গেছে, ভালো কাজের প্রলোভন দেখিয়ে তাদের ভারতে পাচারের চেষ্টা করা হচ্ছিল।

ফেরত আসা বাংলাদেশিরা হলেন- নারায়ণগঞ্জ সদরের আব্দুল জলিলের মেয়ে মাধবী আক্তার (১৮), তাইজুলের ছেলে হাসান (২৪), বাগেরহাটের মোল্লারহাটের এনায়েতের স্ত্রী হালিমা বেগম (২৫) ও শরীয়তপুরের নাড়িয়া উপজেলার আনোয়ারের মেয়ে রিতা আক্তার (২২)।   

বিজিবি জানায়, গতকাল শুক্রবার রাতে এই তিন কিশোরী ও এক যুবককে বেনাপোলের পুটখালী চরের মাঠ এলাকা দিয়ে পাচারকারীরা ভারতে নিয়ে যায়। এ সময় বিএসএফ সদস্যরা তাদের আটক করে। পরবর্তীতে কারাগারে না পাঠিয়ে তাদের বিজিবির কাছে সোপর্দ করে তারা। অবৈধ অনুপ্রবেশের অভিযোগ দিয়ে বেনাপোল পোর্ট থানায় তাদের সোপর্দ করা হয়েছে।   

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুজিত জানান, তিন তরুণীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রবিবার দুপুরে তাদের যশোর আদালতে পাঠানো হবে।

মন্তব্য