হোমনায় অগ্নিকাণ্ডে ঘর ভস্মীভূত, ৩টি-332530 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শুক্রবার । ৩০ সেপ্টেম্বর ২০১৬। ১৫ আশ্বিন ১৪২৩ । ২৭ জিলহজ ১৪৩৭


হোমনায় অগ্নিকাণ্ডে ঘর ভস্মীভূত, ৩টি গবাদি পশুর মৃত্যু

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি   

৫ মার্চ, ২০১৬ ২১:২০



হোমনায় অগ্নিকাণ্ডে ঘর ভস্মীভূত, ৩টি গবাদি পশুর মৃত্যু

কুমিল্লার হোমনায় গরুর গোয়াল ঘর থেকে একটি ঘরসহ মালামাল ভস্মীভূত হয়ে গেছে। অগ্নিকাণ্ডে ঝলসে গেছে দুটি গরু ও একটি ছাগল। এদিকে আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে আহত হয়েছেন রোকসানা আক্তার (১৫) নামে এক তরুণী। আজ শনিবার বিকেলে উপজেলার ছয়ফুল্লাকান্দি গ্রামের শহরালী কাজীর বাড়িতে মৃত রহম আলীর ছেলে মোতালেবের ঘরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ শনিবার সন্ধ্যায় উপজেলার ছয়ফুল্লাকান্দি গ্রামের মোতালেব মিয়া মশার যন্ত্রণা থেকে গরুকে বাচাঁতে গরুর গোয়াল ঘরে আগুনের ধোয়া দেয়। এর কিছুক্ষণ পুরই হঠাৎ ধোয়া থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে মুহুর্তের মধ্যেই গোয়াল ঘরে থাকা ১টি গাবি ছাগল ও দুটি গাবি গরু এবং ১টি দো’চালা টিনের ঘরসহ ঘরের মালামাল অগ্নিকাণ্ডে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়। এ সময় পরিবারের অন্যদের সাথে আগুণ নিয়ন্ত্রণ করতে গিয়ে আগুনের ধোয়ায় ও গবাদি পশুর অবস্থা দেখে সজ্ঞা হারিয়ে ফেলে মোতালেবের মেয়ে রোকসানা। পরে আহত রোকসানাকে উদ্ধার করে উপজেলার পঞ্চবটি সোলেমান শাহ মা ও শিশু জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

গবাদি পশুগুলোর কিছু একটা হলে পরিবারটি নিঃস্ব হয়ে পড়বে বলেও জানায় এলাকাবাসী। এজন্য তারা স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের সহযোগিতাও কামনা করেন।

মন্তব্য