kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


গাজীপুরে লুটের মালামাল উদ্ধার, ৮ ডাকাত গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

৫ মার্চ, ২০১৬ ১৯:৪৯



গাজীপুরে লুটের মালামাল উদ্ধার, ৮ ডাকাত গ্রেপ্তার

গাজীপুরের পৃথক ঘটনায় লুট হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। একইসাথে ঘটনার সাথে সম্পৃক্ত আট ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শনিবার দুপুরে গাজীপুরের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসবিফিংয়ে পুলিশ সুপার হারুন-অর-রশীদ এ তথ্য জানান। লুট হওয়া মালামালের মধ্যে রপ্তানির জন্য প্রস্তুত শার্ট ও তামার তার ও পাত রয়েছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়েছে, গত ২৭ ফেব্রুয়ারি গাজীপুর সিটি করপোরেশনের সাইনবোর্ড এলাকার রিয়াজ এক্সপোর্ট অ্যাপারেল লিমিটেডের প্রায় ৩০ লাখ টাকার ৮ হাজার ৯৮০টি শার্ট কভার্ডভ্যানে চট্টগ্রাম নেওয়ার পথে লুট হয়। ওই কারখানার নির্বাহী কর্মকর্তা জয়দেবপুর থানায় মামলা করেন। শুক্রবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুরের সরপাইতলীতে অভিযান চালিয়ে ময়মনসিংহের মো. মোজাম্মেল হক (৩৪) এবং তার স্বীকারোক্তি অনুযায়ী মো. কামাল হোসেনকে (৩৮) গ্রেপ্তার এবং লুট হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে।

এছাড়া গত ১ মার্চ ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে টঙ্গীর চেরাগ আলীর এইজি ট্রান্সফরমার কম্পানির লুট হওয়া প্রায় দেড় কোটি টাকার ১৫ টন তামার পাত উদ্ধার করা হয়। এ সময় ছয় ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে মানিকগঞ্জের সোহরাব হোসেন (৪০), টাঙ্গাইলের আতাউর মিয়া (২৮), বরিশালের কাউসার সরদার (২৩), শরীয়তপুরের মো. কামাল (৩৫) এবং ঢাকার শামীম আকন্দ (৩৫)।

 


মন্তব্য