kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


দেওয়ানগঞ্জে ছাত্রী ধর্ষণের চেষ্টাকারী আ. লীগ নেতাকে পুলিশে সোপর্দ

জামালপুর প্রতিনিধি   

৫ মার্চ, ২০১৬ ১৯:৩২



দেওয়ানগঞ্জে ছাত্রী ধর্ষণের চেষ্টাকারী আ. লীগ নেতাকে পুলিশে সোপর্দ

দেওয়ানগঞ্জের পাররামরামপুর ইউনিয়নের এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টাকারী স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, দেওয়ানগঞ্জের উত্তর রহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির এক ছাত্রী গত ১১ ফেব্রুয়ারি রাতে নিজ বাড়িতে কিছু সময় একা ছিল।

ওই সময় মেয়েটিকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে একই গ্রামের বাসিন্দা লুৎফর রহমান। তিনি পাররামরামপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। ওই ঘটনায় গত ১৪ ফেব্রুয়ারি ওই ছাত্রীর বাবা দেওয়ানগঞ্জ থানায় লুৎফর রহমানকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এরপর থেকে লুৎফর রহমান গা ঢাকা দেয়। গতকাল শুক্রবার সন্ধ্যায় দেওয়ানগঞ্জের ডিগ্রিরচর বাজার থেকে লুৎফর রহমান নিজ বাড়ি ফিরছিল। এ সময় এলাকাবাসী তাকে প্রথমে আটক করে। পরে স্থানীয় উত্তেজিত জনতা তাকে গণধোলাই দিয়ে রাতেই দেওয়ানগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে। ওই সময় লুৎফরের বিচারের দাবিতে এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

এ ব্যাপারে দেওয়ানগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান জানান, লুৎফর রহমানের বিরুদ্ধে মামলা দায়েরের পর থেকেই সে পালিয়ে বেড়াচ্ছিল। শুক্রবার রাতে বিক্ষুব্ধ জনতার হাত থেকে তাকে উদ্ধার করা হয়। পরদিন শনিবার সকালে তাকে জামালপুর আদালতে পাঠানো হয়েছে।
 
 

 

 


মন্তব্য