kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


কাউখালীতে দুর্বৃত্তদের নৃশংসতা

আহত তরুণীর পাশে মহিলা পরিষদ ও কাউখালী উন্নয়ন পরিষদ

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

৫ মার্চ, ২০১৬ ১৯:২২



আহত তরুণীর পাশে মহিলা পরিষদ ও কাউখালী উন্নয়ন পরিষদ

পিরোজপুরের কাউখালীতে দুর্বৃত্তদের নৃশংসতার শিকার স্বামী পরিত্যক্তা তরুণী ময়নার আক্তারের(২২) পাশে সহায়তার হাত বাড়িয়েছেন উপজেলা মহিলা পরিষদ ও উন্নয়ন পরিষদ।

আজ শনিবার এ দুই সংগঠনের নেতারা বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসতাপালে চিকিৎসাধীন ময়নার হাতে চিকিৎসার আর্থিক সহায়তা তুলে দেন কাউখালী মহিলা পরিষদের সভাপতি সুনন্দা সমাদ্দার ও কাউখালী উন্নয়ন পরিষদের সভাপতি ও সমাজ সেবক আবদুল লতিফ খসরু।

এ সময় নেতৃবৃন্দরা ময়নার চিকিৎসার খোঁজ খবর নেন ও কিছু খাদ্য সামগ্রী তুলে দেন।

প্রসঙ্গত, গত বুধবার দিবাগত রাতে উপজেলার কেউন্দিয়া গ্রামের ওই তরুণীকে একদল দুর্বৃত্ত তুলে নিয়ে হত্যার উদ্দেশে দুই পা ও এক হাতের রগ কেটে কেটে দেয়। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে কাউখালী উন্নয়ন পরিষদ মহিলা পরিষদকে সাথে নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করে। পরে এ নৃশংসতার খবর দৈনিক কালের কণ্ঠেসহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে এলাকাবাসী দুর্বৃত্তদের গ্রেপ্তার ও বিচারের দাবি করে।

এ ব্যাপারে কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন জানন, এ ঘটনার পর থেকে ময়নার স্বামী পলাতক রয়েছে। আহত ময়নার বাবা ইমাম হোসেন মৃধা বাদী হয়ে ময়নার স্বামী সহিদুল মৃধা ও তার ভাই নজরুল মৃধা ও অজ্ঞাত আর দুইজনকে আসামি করে কাউখালী থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই গৃহবধূর স্বামী সহিদুল মৃধার ভাই মো. নজরুল মৃধাকে গ্রেপ্তার করা হয়েছে।

 
 

 

 


মন্তব্য