মোহনগঞ্জে হাতকড়া পড়া অবস্থায় পালাল-332499 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বৃহস্পতিবার । ২৯ সেপ্টেম্বর ২০১৬। ১৪ আশ্বিন ১৪২৩ । ২৬ জিলহজ ১৪৩৭


মোহনগঞ্জে হাতকড়া পড়া অবস্থায় পালাল আসামি

হাওরাঞ্চল প্রতিনিধি   

৫ মার্চ, ২০১৬ ১৮:৫১



মোহনগঞ্জে হাতকড়া পড়া অবস্থায় পালাল আসামি

নেত্রকোনার মোহনগঞ্জ রেলওয়ে জিআরপি পুলিশ ফাঁড়ি থেকে মাসুক মিয়া(২২) নামে এক আসামি হাতকড়া পড়া অবস্থায় পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। পলাতক মাসুক মিয়া পৌর শহরের টেঙ্গাপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে পৌর শহরের হাসপাতাল রোডের বাসিন্দা বাহার উদ্দিন তাঁর স্ত্রী জহুরা আক্তারকে নিয়ে আন্তঃনগর হাওর এক্সপ্রেস ট্রেনে করে নেত্রকোনায় যাওয়ার জন্য মোহনগঞ্জ রেলওয়ে ষ্টেশনে আসেন।তাঁরা ষ্টেশনে পৌঁছানোর কিছুক্ষণ পরই স্ত্রী জহুরা আক্তারের ব্যাগে থাকা নগদ ১০ হাজার টাকা পকেট মারেরা নিয়ে যায়। পরে তাঁরা বিষয়টি রেলওয়ে জিআরপি পুলিশ ফাঁড়িতে গিয়ে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে জিআরপি পুলিশ ওইদিন বিকেলে ষ্টেশন এলাকা থেকে পকেট মার চক্রের সদস্য মাসুক মিয়াকে আটক করে এবং পুলিশের জিজ্ঞাসাবাদে সে ওই টাকা নেওয়ার কথা স্বীকার করে। পরে এ বিষয়টি সুরাহা করতে বাদী ও আসামি পক্ষের লোকজনের সমন্বয়ে রাত ৯টার দিকে আসামির উপস্থিতিতে থানার এএসআই সারেজাহানের কক্ষে বৈঠক চলছিল। বৈঠক থেকে হঠাৎ করে আসামি মাসুক মিয়া হাতকড়া পড়া অবস্থায় দৌড়ে পালিয়ে যায়।

এ ঘটনার সত্যতা স্বীকার করে জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই জিয়াউল করিম কালের কণ্ঠকে বলেন, আসামিকে ধরতে আমরা জোর চেষ্টা চালিয়ে যাচ্ছি।

 
 

 

 

মন্তব্য