kalerkantho


উন্নয়ন ত্বরান্বিত করতে জঙ্গিবাদ দমনের কোনো বিকল্প নেই : তথ্যমন্ত্রী

রংপুর অফিস   

৫ মার্চ, ২০১৬ ১৭:৫৩



উন্নয়ন ত্বরান্বিত করতে জঙ্গিবাদ দমনের কোনো বিকল্প নেই : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশের উন্নয়ন ত্বরান্বিত করতে জঙ্গিবাদ দমনের কোনো বিকল্প নেই। যদিও আমাদের প্রতিপক্ষ হিসেবে কাজ করছে জঙ্গিবাদ ও জঙ্গিবাদের পাহারাদার-কেয়ারটেকার খালেদা জিয়া এবং বিএনপি।

এ জন্য নিজের শক্তিতে উন্নয়নের যুদ্ধ, বৈষম্য অবসান ও সুশাসনের যুদ্ধে বিজয়ী হতে হবে। আজ শনিবার দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) জেলা শাখার সম্মেলন-২০১৬-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাম্প্রতিককালে আগুন যুদ্ধে খালেদা জিয়া ও বিএনপি পরাজিত হবার পরও এখনো ভুল স্বীকার করেনি উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, তারা এখনো আল্লাহর কাছে তওবা করেনি, জনগণের কাছে মাফ চায়নি। জঙ্গিবাদ না ছেড়ে তারা আবার রাজনীতির ময়দানে চক্রান্ত করার জন্য গণতন্ত্রের ঘোমটা পরার চেষ্টা করছে। তারা এখনো বাংলাদেশের, সংবিধানের, মুক্তিযুদ্ধের এবং গণতন্ত্রের মহাশত্রু।

জঙ্গিবাদ এবং জঙ্গিবাদের পাহারাদার-কেয়ারটেকার খালেদা জিয়া এবং বিএনপির সঙ্গে আপোষের  কোনো সুযোগ নেই জানিয়ে ইনু বলেন, যেহেতু খালেদা জিয়া পিছু হটেছে কিন্তু ভুল স্বীকার করেনি,  সেই কারণে বাংলাদেশের রাজনীতির জন্য তিনি (খালেদা) বিপজ্জনক হয়েই থেকে গেছেন।

রংপুর জেলা জাসদের সভাপতি ডা. একরামুল হক স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শরীফ নুরু আম্বিয়া, স্থায়ী কমিটির সদস্য শিরিন আখতার, সহসভাপতি রেজাউল করিম তানসেন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান।

 


মন্তব্য