kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


প্রতিদ্বন্দ্বী স্বামী-স্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

৫ মার্চ, ২০১৬ ১৭:৪৪



প্রতিদ্বন্দ্বী স্বামী-স্ত্রী

ঝালকাঠির ৩১ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মধ্যে নলছিটি উপজেলার দপদপিয়া ও কাঁঠালিয়া উপজেলার আওরাবুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বামী-স্ত্রী। এরা হলেন : দপদপিয়া ইউনিয়নে প্রার্থী মিজানুর রহমান (আনারস) ও তার স্ত্রী সুমনা রহমান (মোটরসাইকেল) এবং আওরাবুনিয়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান কামারুজ্জামান লিটন নকিব (ঘোড়া) ও তার স্ত্রী কানিজ ফাতেমা জুথি (টেবিল ফ্যান)।

এরা চারজনই দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই দুই ইউনিয়নের ভোটারদের মাঝেও নির্বাচন নিয়ে কৌতূহলের সৃষ্টি হয়েছে।

ইউপি চেয়ারম্যান প্রার্থী সুমনা রহমান বলেন, এলাকার জনসাধারণের সাথে দীর্ঘদিনের সুখ-দুঃখ, সুবিধা-অসুবিধা ও ভালো-মন্দ ভাগাভাগি করে নেওয়ার মাধ্যমে একটা ভালো সম্পর্ক সৃষ্টি হয়েছে। এ জন্য জনগণ আমাকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেওয়ার জন্য অনুরোধ করেছে। তিনি বলেন, আমার স্বামী ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। কিন্তু তাকে মনোনয়ন দেওয়া হয়নি। তাই আমরা স্বামী-স্ত্রী প্রার্থী হয়েছি।

আওরাবুনিয়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান কামারুজ্জামান লিটন বলেন, আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে আমরা স্বামী-স্ত্রী দুজনে প্রর্থী হয়েছি। সুষ্ঠু নির্বাচন হলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

 


মন্তব্য