kalerkantho

শুক্রবার । ২০ জানুয়ারি ২০১৭ । ৭ মাঘ ১৪২৩। ২১ রবিউস সানি ১৪৩৮।


ওমর আলী সভাপতি, মাহবুব চান্দু সম্পাদক

মেহেরপুর জেলা জাসদের কমিটি গঠন

মেহেরপুর প্রতিনিধি    

৫ মার্চ, ২০১৬ ১৫:৫৭



মেহেরপুর জেলা জাসদের কমিটি গঠন

মেহেরপুর জেলা জাসদের কমিটি গঠন করা হয়েছে। আজ শনিবার দুপুরে শহরের হোটেল বাজারের পুরাতন পোস্ট অফিস ভবনে আয়োজিত আলোচনা সভা শেষে ওমর আলীকে সভাপতি ও মাহবুব চান্দুকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।    

প্রবীণ জাসদ নেতা হারুনুর রশিদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক। সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা মাহবুব চান্দুর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি অনন্ত কুমার দাস, শ্রমিক নেতা মো. শাহীন, সাবেক ছাত্রনেতা শফিকুল ইসলাম কাজল, জাসদ নেতা মনিরুজ্জামান প্রমুখ। পরে প্রধান অতিথি ওমর আলীকে সভাপতি ও মাহবুব চান্দুকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য জেলা কমিটি ঘোষণা করেন।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় নেতা আনোয়ারুল ইসলাম বাবু বলেন, "সমাজতন্ত্র মানে ধনী-গরিব থাকবে না তা নয়, সমাজতন্ত্র মানে সব শ্রেণি-পেশার মানুষকে সুন্দর রাখা। " জনগণের দল হিসেবে জাসদকে গড়ে তোলার জন্য নতুন কমিটির সদস্যদের প্রতি আহ্বান জানান তিনি।

 


মন্তব্য