কিশোরগঞ্জে দেড় বছরের শিশুকে গলাকেটে-332446 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


কিশোরগঞ্জে দেড় বছরের শিশুকে গলাকেটে হত্যা

কালের কণ্ঠ অনলাইন   

৫ মার্চ, ২০১৬ ১৫:০৭



কিশোরগঞ্জে দেড় বছরের শিশুকে গলাকেটে হত্যা

কিশোরগঞ্জের সদর উপজেলার মারিয়া ইউনিয়নে দেড়বছরের শিশুকে গলাকেটে হত্যা করল মা। আজ শনিবার বেলা পৌনে ১২টার দিকে উপজেলার মারিয়া ইউনিয়নের প্যারাভাঙ্গা গ্রামে শিশুটির নানা বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে দেড় বছরের শিশু মাহাদী হাসানের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলায় কৃষক আবুল কালামের সঙ্গে সদর উপজেলার মারিয়া ইউনিয়নের প্যারাভাঙ্গা গ্রামের আসাদ মিয়ার মেয়ে ছালামা আক্তারের বিয়ে হয়। সাংসারিক জীবনে তাদের ৩ মেয়ে ও ছেলে রয়েছে। ছালামা আক্তার বহুদিন ধরেই মানসিকভাবে ভারসাম্যহীন। এ জন্য প্রায়ই তিনি বাবার বাড়িতে বেড়াতে যান। সর্বশেষ ১৫ দিন আগে দেড় বছরের শিশু সন্তানকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসেন ছালামা আক্তার। বেলা পৌনে ১২টার দিকে বসতঘরের দরজা আটকে দা দিয়ে শিশুটিকে গলাকেটে হত্যা করে।

পরে বাড়ির পাশের একটি পুকুর থেকে তিনি রক্তাক্ত হাত ধুয়ে এসে পরিবারের সদস্যদের বিষয়টি জানান। এ সময় তিনি বলেন, মাহাদী আর কান্না করবে না, সে ব্যবস্থা করে দিয়েছি। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন খান। এ সময় তিনি বলেন, বিষয়টি দুঃখজনক একটি ঘটনা। এ ঘটনায় শিশুটির মাকে আটক করা হয়েছে, পাশাপাশি মামলা দায়ের করা হবেও বলে জানান তিনি।

 

মন্তব্য