kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


লক্ষ্মীপুরে যৌতুক না পেয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে নির্যাতন

লক্ষ্মীপুর প্রতিনিধি    

৫ মার্চ, ২০১৬ ১২:৫৯



লক্ষ্মীপুরে যৌতুক না পেয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে নির্যাতন

লক্ষ্মীপুর সদর উপজেলার সৈয়দপুর গ্রামে যৌতুকের দুই লাখ টাকা না পেয়ে স্বামী কামরুজ্জামান সুমনের বিরুদ্ধে তার অন্তঃসত্ত্বা স্ত্রী ইয়াসমিন আক্তার মর্জিনাকে (২৯) শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। গুরুতর অবস্থায় তাঁকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় গতকাল শুক্রবার রাতে গৃহবধূর বাবা মনির হোসেন চন্দ্রগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে জানা গেছে, প্রায় ১০ বছর আগে দত্তপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের আমীন খানের ছেলে সুমনের সঙ্গে পার্শ্ববর্তী গোপালপুর গ্রামের মর্জিনার বিয়ে হয়। বিয়ের পর থেকে সুমন শ্বশুর পক্ষের কাছে যৌতুক দাবি করে আসছে। যৌতুক না পেয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় স্ত্রী মর্জিনাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করা হয়। খবর পেয়ে বাবার বাড়ির স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। মর্জিনার বাবা মনির হোসেন জানান, বিয়ের পর সুমন তার কাছে বাড়ি করার জন্য পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করে। মেয়ের সুখের কথা ভেবে তিনি তিন লাখ টাকা দেন। সম্প্রতি বিদেশ ফেরত সুমন আরো দুই লাখ দাবি করে। ওই টাকা না পেয়ে চার মাসের অন্তঃসত্ত্বা মেয়েকে বেদম পিটিয়েছে।

এ ব্যাপারে স্বামী কামরুজ্জামান সুমনের বক্তব্য জানা সম্ভব হয়নি। চন্দ্রগঞ্জ থানার এসআই মো. কাউছার জানান, গৃহবধূ নির্যাতনের ঘটনায় তিনি লিখিত অভিযোগ পেয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 


মন্তব্য