বরিশালে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫-332397 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০১৬। ১০ আশ্বিন ১৪২৩ । ২২ জিলহজ ১৪৩৭


বরিশালে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫

কালের কণ্ঠ অনলাইন   

৫ মার্চ, ২০১৬ ১০:৩১



বরিশালে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নগরীর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজিতে (আইএইচটি) গভীর রাতে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ায় কমপক্ষে ৫ ছাত্র আহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহত মোক্তার হোসেন নামের ছাত্রলীগকর্মীকে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিনের সমর্থক এবং আইএইচটির ফিজিও থেরাপি অনুষদের ছাত্র।
 
প্রত্যক্ষদর্শী আইএইচটি’র ছাত্র মামুন জানান, শুক্রবার সন্ধ্যায় আইএইচটি শাখা ছাত্রলীগ নেতা ও ফার্মেসি অনুষদের ছাত্র আসলাম হোসেনের অনুসারি একই অনুষদের আশরাফকে মারধর করে ডেন্টাল অনুষদের ছাত্র আরিফ হোসেনের সমর্থক প্রয়ান (ফার্মেসি অনুষদ)। এ নিয়ে রাত ১১টায় আসলাম ও আরিফ সমর্থকদের মাঝে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়া হয়। খবর পেয়ে কোতোয়ালি মডেল থানার সহকারী কমিশনার (এসি) আনসার উদ্দিন পুলিশের একাধিক দল নিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।
 
কোতোয়ালি থানার ওসি শাখাওয়াত হোসেন জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ইনস্টিটিউট এর অধ্যক্ষ স্বপন কুমার মিত্রের সঙ্গে মোবাইল নম্বরে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি। এমনকি হোস্টেল সুপারদেরও ক্যাম্পাসে পাওয়া যায়নি।

 

মন্তব্য